মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে জঙ্গিবাদ সচেতনতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথ থেকে স্কুলছাত্র নিখোঁজ  » «   আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের পশ্চিম ধলিপাড়া গ্রামের পানি নিষ্কাশনে ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি  » «   কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ২ : আহত ২৫০  » «   বিশ্বনাথের সড়কগুলো সংস্কারের দাবীতে মানববন্ধন  » «   বিশ্বনাথে হেক্সাস’র সার্টিফিকেট বিতরণ  » «   বিশ্বনাথে প্রেগনেন্সি টেস্টে ভূল রিপোর্ট : অল্পের জন্য রক্ষা পেল গর্ভের সন্তান  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান অভিযানে সাড়ে ৯ হাজার জরিমানা আদায়  » «   বিশ্বনাথে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তার ঝোপঝার পরিস্কার  » «   বিশ্বনাথে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া  » «   বিশ্বনাথে আহমদ আলী স্মরণে উপজেলা আ’লীগের শোকসভা  » «   কৃষকরাই বাংলাদেশের প্রাণের বন্ধু :শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে প্রবাসীর বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের পাল্টা অভিযোগ : আদালতে মামলা  » «   সংবাদ প্রকাশের একদিন পরই বিশ্বনাথে সড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ  » «  

বিশ্বনাথে পুলিশের ওপেন হাউজ ডে শোকসভায় পরিণত

আ’লীগ নেতা আহমদ আলীর খুনিদের ফাঁসির দাবী এলাকাবাসীর

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১২ জুন) বিকেলে উপজেলার দেওকলস ইউনিয়নের রাজার বাজারস্থ সৎপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। সম্প্রতি খুন হওয়া আওয়ামী লীগ নেতা আহমদ আলীর বাড়ির পার্শ্ববর্তি এলাকায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হওয়ায় সেটি রীতিমত শোকসভায় পরিণত হয়। নিহত আহমদ আলীর খুনিদের ফাঁসির দাবীতে মিছিল সহকারে শত শত মানুষ ওপেন হাউজ ডে’তে এসে উপস্থিত হন।
বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দের সভাপতিত্বে ও স্থানীয় সংগঠক মকবুল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত ওপেন হাউজ ডে’তে বক্তব্য রাখতে গিয়ে এলাকাবাসী ও আওয়ামী লীগ নেতা আহমদ আলীর পরিবারের সদস্যরা বলেন, একজন নির্ভেজাল, পরোপকারী সাদামনের মানুষ ছিলেন তিনি। ছিলেন অসহায় গরীব-দুঃখীর আপনজন। কিন্তু এই মহৎ মনের মানুষটিকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। আমরা খুনিদের ফাঁসি চাই।
ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম বলেন- কোন অবস্থাতেই আহমদ আলীর হত্যাকারীরা পার পাবে না। যেকোন খুনিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা হবে এবং সঠিকভাবে তদন্তের মাধ্যমে দ্রুত মামলার চার্জশীট আদালতে দাখিল করা হবে। এজন্য তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা কামনা করে তিনি বলেন এবং আমরা আহমদ আলীর হত্যাকারীদের গ্রেফতারের পাশাপাশি এলাকার কুখ্যাত ডাকাত আজিরকেও গ্রেফতার করতে চাই। এজন্য সকলের সহযোগীতা প্রয়োজন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব‌্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের আমলে অপরাধ করে কেউ ছাড় পাবেন না। তেমনি আহমদ আলীর খুনিরাও ছাড় পাবে না। যারা নিরপরাধ আহমদ আলীর মতো একজন সমাজসেবককে হত‌্যা করেছে তারা এলাকা, দেশ ও জাতির শত্রু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, এলাকার মুরব্বি ইলিয়াস আলী, আলা মিয়া, আব্দুর রুপ, সাবেক ইউপি সদস্য মর্তুজ আলী মানিক, লেবু মিয়া, বর্তমান সদস্য মতিউর রহমান কিরণ, দেওকলস ইউপি আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জুনেদ আহমদ, আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, সুলতান আহমদ, নুরুল ইসলাম, যুবলীগ নেতা জুয়েল আহমদ, লখন মিয়া, নুরুজ্জামান, আলমগীর হোসেন, রফিক আহমদ, নিহত আহমদ আলীর বড় ভাই সিকান্দর আলী, ছেলে ইব্রাহিম আলী।
এসময় থানা পুলিশের এসআই দেবাশীষ শর্মা, দিদারুল আলম, লিটন রায়, সাইফুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য প্রমুখ এবং গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেনী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ