AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ঐতিহাসিক ৬ দফা দিবসে বিশ্বনাথে আ’লীগের দোয়া ও মিলাদ মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৭ - ২০১৯ | ১১: ০৩ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার পুরাণ বাজারস্থ বায়তুল আমান জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলটি অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম মাওলানা হাফিজ খাইয়ুল ইসলাম।

দোয়া ও মিলাদ মাহফিলে মহান মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলনের সকল শহীদদের, ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদৎ বরণকারী তাঁর পরিবারের সদস্যদের এবং সদ্য খুন হওয়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আহমদ আলীর রুহের মাগফেরাত কামনা করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী কমিটির সদস্য রফিক হাসান মেম্বার, নিজাম উদ্দিন, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি সামছুল ইসলাম, সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা কৃষক লীগের সাবেক যুগ্ম আহবায়ক সাইদুর রহমান, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, উপজেলা যুবলীগ নেতা আবদুল হক, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলী, ছাত্রলীগ নেতা জাকির হোসেনসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

আরো সংবাদ