মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে জঙ্গিবাদ সচেতনতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথ থেকে স্কুলছাত্র নিখোঁজ  » «   আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের পশ্চিম ধলিপাড়া গ্রামের পানি নিষ্কাশনে ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি  » «   কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ২ : আহত ২৫০  » «   বিশ্বনাথের সড়কগুলো সংস্কারের দাবীতে মানববন্ধন  » «   বিশ্বনাথে হেক্সাস’র সার্টিফিকেট বিতরণ  » «   বিশ্বনাথে প্রেগনেন্সি টেস্টে ভূল রিপোর্ট : অল্পের জন্য রক্ষা পেল গর্ভের সন্তান  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান অভিযানে সাড়ে ৯ হাজার জরিমানা আদায়  » «   বিশ্বনাথে স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে রাস্তার ঝোপঝার পরিস্কার  » «   বিশ্বনাথে উন্নয়ন কাজের উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া  » «   বিশ্বনাথে আহমদ আলী স্মরণে উপজেলা আ’লীগের শোকসভা  » «   কৃষকরাই বাংলাদেশের প্রাণের বন্ধু :শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে প্রবাসীর বিরুদ্ধে কোটি টাকা আত্মসাতের পাল্টা অভিযোগ : আদালতে মামলা  » «   সংবাদ প্রকাশের একদিন পরই বিশ্বনাথে সড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ  » «  

বিশ্বনাথে মৎস্য খামারের পুকুরে আ’লীগ নেতার লাশ : প্রহরী পলাতক

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটেরবিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও এলাকার সালিশী ব্যক্তিত্ব আহমদ আলীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার দেওকলস ইউনিয়নের পুরান সৎপুর গ্রামস্থ নিজের মৎস্য খামার থেকে আহমদ আলীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি দক্ষিণ সৎপুর গ্রামের মৃত ওহাব উল্লাহর পুত্র।
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে স্থানীয় টিকির বাজারে যান আহমদ আলী। এদিকে রাত ৮টার পর্যন্ত ১৪ বছরের ছেলে ইব্রাহিম বাড়িতে না ফেরায় আহমদ আলীর ভাতিজা তাকে বিষয়টি অবহিত করে মোবাইলে কথা বলেন। এরপর ইব্রাহিম বাড়িতে ফিরে আসলে আবার মোবাইলে আহমদ আলীর সাথে যোগাযোগ করতে চাইলে সেটি বন্ধ পান পরিবারের লোকজন। আহমদ আলীর মোবাইল বন্ধ পেয়ে পরিবারের লোকজন ও এলাকাবাসী ঐক্যবদ্ধভাবে আহমদ আলীকে খোঁজতে বের হন। আহমদ আলীর মৎস্য খামারসহ সম্ভাব্য সব জায়গায় খুঁজেও তাকে না পেয়ে পুণঃরায় তার খুঁজে মৎস্য খামারে যান এলাকাবাসী ও পরিবারের লোকজন। এসময় খোঁজাখুঁজি একপর্যায়ে পুকুরের পশ্চিম-দক্ষিণ কোনার দিকে তার লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল শেষ করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করে। ঘটনার পর থেকে মৎস্য খামারের প্রহরী সৎপুর খাসজান গ্রামের মৃত ময়না মিয়ার পুত্র জমির হোসেন (৩০) পলাতক রয়েছে। আহমদ আলী খুন হওয়ার ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খুনের ঘটনায় এলাকাবাসী ও পরিবারের সন্দেহের তীর দেওকলস ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাছুম আহমদ মারুফের দিকে রয়েছে।
নিহত আহমদ আলীর পরিবারের দাবী, এলাকার একটি শালিস বৈঠক ও মৎস্য আড়ৎ কমিটি গঠনের জের ধরেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী তাকে (আহমদ) দেওকলস ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মাছুম আহমদ মারুফ গংরা মৎস্য খামারের প্রহরী জমির হোসেনের সাথে আতাত করে হত্যা করেছেন। পুকুর থেকে লাশ উদ্ধারের পর আহমদ আলীর সাথে থাকা মোবাইল ফোন, পায়ের জুতা, টর্চ লাইট ও পকেটে কোনা টাকা পাওয়া যায়নি বলে দাবী করেছেন পরিবার ও এলাকাবাসী।
সুরতহাল রিপোর্ট তৈরী কারি কর্মকর্তা বিশ্বনাথ থানার এসআই দিদারুল আলম জানান, লাশের মাথায় আঘাতের চিহ্ন ও একাধিক লিলাফুলা যখম রয়েছে। তবে বিশ্বনাথ থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, প্রাথমিক ধারণায় মনে হচ্ছে আহমদ আলীকে খুন করা হয়েছে। এঘটনায় তার (আহমদ) পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে, শুক্রবার বিকেল ৬টায় উপজেলার সৎপুর উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ