বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «  

বিশ্বনাথে মুক্তিযুদ্ধের সংগঠক আফসর মিয়া মাস্টারের ইন্তেকাল : শোক

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, রামসুন্দর সরকারী অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) সাধারণ সম্পাদক মশিউর রহমানের পিতা আলহাজ্ব আফসর মিয়া মাস্টার ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। বৃহষ্পতিবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের ধর্মদা গ্রামের নিজ বাড়িতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (২৪ মে) বেলা ২টা ৩০ মিনিটে নাজির বাজারের পশ্চিমের ঈদগাহ প্রাঙ্গনে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুম আলহাজ্ব আফসর মিয়া মাস্টারের দাফন সম্পূর্ণ করা হবে বলে জানা গেছে।
এদিকে, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, রামসুন্দর সরকারী উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক, প্রবীণ রাজনীতিবীদ আলহাজ্ব আফসর মিয়া মাস্টারের মৃত্যুতে গভীর শোক ও তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন বিশ্বনাথ প্রেসক্লাব এবং বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) নেতৃবৃন্দ। এক শোকবার্তায় তারা বলেন, আলহাজ্ব আফসর মিয়া মাস্টার ছিলেন একজন নির্লোভ খাঁটি দেশপ্রেমিক। ছিলেন একজন মানুষ গড়ার মহান কারিগর ও সহজ-সরল পরোপকারী রাজনীতিবীদ। তার মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে, তা সহজে পূরণ হবার নয়।
শোকপ্রকাশকারীরা হলেন, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, কার্যনির্বাহী সদস্য মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, সদস্য শহিদুর রহমান, নূর উদ্দিন, আবুল কাশেম, জামাল মিয়া, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়ন (বিইউজে) সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাবেক সাধারণ সম্পাদক লোকমান হোসেন, বর্তমান কোষাধ্যক্ষ পাভেল সামাদ, সদস্য আব্বাস হোসেন ইমরান, মাশুক নাঈম ও কামরুল আশিকী।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ