AM-ACCOUNTANCY-SERVICES-BBB

শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৯ - ২০১৯ | ১১: ৩৫ অপরাহ্ণ

DSC 0918

DSC 0918

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন। আওয়ামী লীগের আমলে মানুষের প্রাপ্তি বেশি বলেই দেশবাসী বার বার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদেরকে নির্বাচিত করে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। যার কারণেই দেশ আজ জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত হয়েছে। উন্নয়নের প্রক্রিয়া অব্যাহত রাখতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে নিব নিব অবস্থান থেকে কাজ করে যেতে হবে।
তিনি রোববার বিকেলে বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের মনুকোপা গ্রামে প্রবাসী মফিজ আলীর বাড়িতে অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ জাবেদ আহমদ ও সভা শেষে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা মাসুদ আহমদ।
অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী হিরা মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তফজ্জুল আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক ফারুক আহমদ, উপদেষ্টা মন্ডলীর সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার মিয়া, নিউ এইজ পত্রিকার সিলেট ব্যুরো প্রধান মনিরুজ্জামান মনির, জেলা বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সহ সভাপতি ছিদ্দেক আলী, প্রবাসী আওয়ামী লীগ নেতা মফিজ আলী।
বক্তব্য রাখেন অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মন্তাজ আলী, ছিদ্দেক আলী, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক শামছুল ইসলাম মিছবাহ, আফছান খান, অলংকারী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহেল উদ্দিন, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ, সদস্য এমরানুল হক, ইউনিয়ন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সভাপতি রকিব আহমদ।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন এলাকার মুরব্বী হাজী খলিল মিয়া, আবদুল আলী, তোয়াহিদ আলী, আবদুল মনাফ, ফজলু মিয়া, ইউনুছ আলী, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেলিম আহমদ, প্রচার সম্পাদক রুকন নিয়াজী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সমসের আলী, আওয়ামী লীগ নেতা আবদুস সালাম, সমুজ আলী, তবারক আলী, আবদুল মজিদ, রুনু মিয়া, আবদুল জব্বার, মধু মিয়া, আয়না মিয়া, মহি উদ্দিন, মুজিব মিয়া, বোরহান উদ্দিন, তাজুল ইসলাম, আবদুল খালিক, ফারুক মিয়া, সংগঠক জুবায়ের আহমদ, গিয়াস উদ্দিন, আলা উদ্দিন, রুহেল মিয়া, ফয়ছল আহমদ, একরাম উদ্দিন, বোরহান উদ্দিন, আবদুল মালেক, শিবলু মিয়া প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ