AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ বার্তার ৬ষ্ঠ বর্ষপূর্তিতে ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৮ - ২০১৯ | ১২: ০৩ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: অঙ্গিকার নিয়ে প্রকাশিত ‘বিশ্বনাথ বার্তা’র ৭ম বছরে পদার্পন উপলক্ষে সুধীজনের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সিলেট নগরীর একটি হোটেলের কনফারেন্স মিলনায়তনে ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট ইমজার প্রতিষ্ঠাতা সভাপতি এবং সিলটিভির সম্পাদক ও প্রকাশক আল-আজাদ। তিনি বলেন, একটি জাতির সচেতনতার পাশাপাশি ক্ষমতাবানদের জবাবদিহিতার জন্য গণমাধ্যমের ভূমিকা অপরিসীম। আর একটি সংবাদপত্র বাড়তি দায়িত্ব হিসেবে সমাজের মানুষের সুখ-দুঃখ, আশা-আকাঙ্খা ও অধিকারের কথা তুলে ধরে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলে।  বিশ্বনাথ বার্তা পত্রিকা নিজস্ব স্বকীয়তা বজায় রাখার মাধ্যমে বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছে বলে তিনি তার বক্তব্যে উল্লেখ করেন।

পত্রিকার সম্পাদক মোসাদ্দিক হোসেন সাজুলের সভাপতিত্বে ও সাংবাদিক নবীন সোহেলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট নিউজ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক খালেদ আহমদ, সিলেটের ডাক পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার কাউছার চৌধুরী, প্রবীণ সাংবাদিক এএইচএম ফিরোজ আলী, দৈনিক শুভ প্রতিদিনের সাহিত্য সম্পাদক কবি খালেদ-উদ-দীন, সিনিয়র সাংবাদিক শফিকুল ইসলাম। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সাংবাদিক শুকরান আহমদ রানা।

এসময় উপস্থিত ছিলেন- দৈনিক শ্যামল সিলেটের সিনিয়র রির্পোটার দেবব্রত রায় দিপন, দৈনিক দি নিউ ন্যাশন পত্রিকার সিলেট ব্যুারো এসএ শফিক, সাংবাদিক আবদুস সালাম, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক,  দৈনিক সকালের সময়ের সিলেট প্রতিনিধি এস এ ওয়াহিদ চৌধুরী, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের নির্বাহী সদস্য শরীফ আহমদ, সংগঠক খালেদ রব, মনোয়ার হোসেন, ব্যাংকার আমিরুল ইসলাম, ডেইলি বিশ্বনাথ বার্তা ডটকমের বার্তা সম্পাদক বদরুল ইসলাম মহসিন, স্টাফ রির্পোটার মশাহিদ আলী প্রমুখ।

আরো সংবাদ