AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বিআরটি’র খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৪ - ২০১৯ | ৮: ০৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পবিত্র রমজান মাস উপলক্ষে বাংলাদেশ রি-জেনারেশন ট্রাষ্ট (বিআরটি) ইউকে’র অর্থায়নে ও গ্লোবাল উন্নয়ন সংস্থা’র ব্যবস্থপনায় বিশ্বনাথ উপজেলায় শতাধিক গরীব ও অসহায় পরিবারের মধ্যে খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলার খাজাঞ্চী, অলংকারী ও রামপাশা ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাজাঞ্চী ইউনিয়নের গোমরাগুল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে গ্লোবাল উন্নয়ন সংস্থা’র সিলেট এরিয়া প্রতিনিধি শাহিন আহমদ রাজু’র সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ। উপস্থিত ছিলেন- সংগঠক গিয়াস উদ্দিন, এস পি সেবু।
অনুষ্ঠানে খাজাঞ্চী ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৫০জন গরীব ও অসহায় পরিবারের মাঝে এক মাসের খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে প্রত্যেককে ২০ কেজি চাল, ১০ কেজি পিয়াজ, ২ কেজি আলু, ১ কেজি খাজুর, ২ লিটার সোয়াবিন, ৫০০ গ্রাম দুধ, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ কেজি চানা, ১ কেজি ময়দা ও ২ কেজি ডাল।

আরো সংবাদ