AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বিদ্যালয়ের গাছ অপসারণের ঘটনায় প্রধান শিক্ষকের দুঃখ প্রকাশ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১২ - ২০১৯ | ৪: ৫৮ অপরাহ্ণ

বিশ্বনাথানউজ২৪ :: বিশ্বনাথের অলংকারী ইউনিয়নের রামধানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি গাছ অপসারণকে কেন্দ্র করে বিদ্যালয়ে প্রধান শিক্ষক, পরিচালনা কমিটি ও এলাকাবাসীর মধ্যে সৃষ্ট ঘটনার নিস্পত্তি হয়েছে। গত শুক্রবার রাতে বিদ্যালয়ের হল রোমে ম্যানেজিং কমিটি ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত এক বৈঠকে প্রধান শিক্ষক শাহ আলম গাছ অপসারণের জন্য দুঃখ প্রকাশ করলে এতে সন্তুষ্ট হন এলাকাবাসী। ফলে বিষয়টি নিস্পত্তি হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছালেহ আহমদ তোতার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন- বিশিষ্ট মুরব্বি আব্দুল ওয়াদূদ বিএসসি, আছাব আলী, আব্দুল হেকিম, স্থানীয় ইউপি সদস্য রাজুক মিয়া রাজ্জাক, ম্যানেজিং কমিটির সদস্য হোসাইন আহমদ, হাজী আবুল কালাম, শিক্ষাবিদ নির্মল চন্দ্র সরকার, মুরব্বি জসিম উদ্দিন, জুুুনু মিয়া, শাহজাহান ফারুক, আলা উদ্দিন, সেলিম আহমদ, তাজুল ইলাম, মখলিছ আলী, শাহিনুর রহমান, শরিফ উদ্দিন, আব্দুল মান্নান, খালেদ হোসাইন, হাজী আব্দুল আলী, লিয়াকত আলী, হুছাই আহমদ, কবির আহমদ, সিরাজ মিয়া প্রমুখ সহ এলাকার প্রায় শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, সম্প্রতি রামধানা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনের একটি মেহগনি গাছ কেটে অপসারণ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম। এনিয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের কাছে এলাকাবাসীর পক্ষ থেকে অভিযোগ করা হয় এবং ম্যানেজিং কমিটি ও এলাকাবাসীর একাধিক বৈঠক অনুষ্ঠিত হয়। সর্বশেষ গতস শুক্রবার রাতে ম্যানেজিং কমিটি ও এলাকাবাসীর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত এক বৈঠকে প্রধান শিক্ষক শাহ আলম গাছ অপসারণের জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা প্রার্থনা করেন এবং ভবিষ্যতে এধরণে ঘটনা আর ঘটবে না বলে প্রতিশ্রæতি দেন। এতে সন্তুষ্ট হন এলাকাবাসী।

আরো সংবাদ