AM-ACCOUNTANCY-SERVICES-BBB

রমজান মাস উপলক্ষে বিশ্বনাথ এইড ইউকে’র চাল বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৬ - ২০১৯ | ৮: ৩৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন রমজান মাস উপলক্ষে বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে উপজেলার ২০৬টি গরীব-অসহায় পরিবারের সদস্যদের মধ্যে জনপ্রতি ২৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় সোমবার (৬ মে) উপজেলার পুরাণ বাজারস্থ সওজের ডাক বাংলা প্রাঙ্গনে এই চাল বিতরণ করা হয়। এছাড়া আরোও ২শত ৮০ কেজি চাল অনুষ্ঠানস্থনে হঠাৎ করে উপস্থিত হওয়া গরীব সাধারণের মধ্যে বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার বলেন, দেশের উন্নয়নের সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে এগিয়ে আসতে হবে। সিয়াম সাধনার এ মাসে গরীব মানুষের পাশে দাঁড়িয়ে আবারও প্রবাসীরা প্রমাণ করলেন দূর প্রবাসে থাকলেও দেশবাসীর জন্য তাঁদের মনে কতটুকু ভালবাসা রয়েছে। বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্যদের ব্যবস্থাপনায় চলমান এ কার্যক্রম যাতে চিরকাল অব্যাহত থাকে সেজন্য আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।
বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ কেন্দ্রীয় সাহিত্য সংসদের সভাপতি ফখরুল ইসলাম খান, প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ।
এসময় বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য মাওলানা শহীদুর রহমান, নূর উদ্দিন, জামাল মিয়া, আবুল কাশেম, সংগঠক শাহীন আহমদ রাজু প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ