AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বালাগঞ্জে জেলা পরিষদ সদস‌্যের সাথে শাহজামাল মাদরাসা কর্তৃপক্ষের মতবিনিময়

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১৩ - ২০১৯ | ১১: ০৪ অপরাহ্ণ

বালাগঞ্জ প্রতিনিধি :: সিলেট জেলা পরিষদের সদস্য লোকন মিয়ার সাথে বালাগঞ্জ উপজেলার জামালপুরস্থ হযরত শাহজামাল (রহ.) দারুস সুন্নাহ নূরীয়া ইসলামিয়া মাদরাসার পরিচালনা কমিটি, শিক্ষক, অভিভাবক ও এলাকাবাসীর মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) দুপুরে মাদরাসার শিক্ষক মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মাদরাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি বুরহান উদ্দিন।
মাদরাসার মুহতামিম মাওলানা ফজলুর রহমানের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, মাদরাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি ছমির আলী, সদস্য আব্দুল মালিক, তজমুল আলী, কবির উদ্দিন সেলিম, শিক্ষানুরাগী শিরমান উদ্দিন, ছুরাব আলী, স্থানীয় ইউপি সদস্য খন্দকার আব্দুর রকিব, সমাজকর্মী আব্দুর রহিম, শাহ এনাম, সামসুল ইসলাম রানা, মাফিক আহমদ চৌধুরী, এনামুল হক মখদ্দছ, জুনেদ আহমদ চৌধুরী, রিয়াদ আহমদ চৌধুরী, শিক্ষক মাওলানা সামসুদ্দিন, গিয়াস উদ্দিন রাজু, আবুল কালাম, মিজানুর রহমান, মাওলানা কামরুল ইসলাম, আব্দুল খালিক চৌধুরী, আলতাব আলী, মসরফ আলী প্রমুখ।
সভায় জেলা পরিষদের সদস্য লোকন মিয়াকে মাদরাসার পড়ালেখা এবং বিভিন্ন সমস্যার বিষয়ে অবহিত করা হয়। এ সময় তিনি মাদরাসার উন্নয়নে জেলা পরিষদের পক্ষ থেকে এক লাখ টাকা অনুদান প্রদানের প্রতিশ্রæতি ব্যক্ত করেন। সভার শুরুতে লোকন মিয়াকে মাদরাসার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

আরো সংবাদ