AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ছাতকের খাগহাটায় এমপি মানিক সংবর্ধিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ১০ - ২০১৯ | ৮: ৪০ অপরাহ্ণ

সুনামগঞ্জ-৫ আসনের বার বার নির্বাচিত সংসদ সদস্য ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহিবুর রহমান মানিক বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় গেলে দেশের সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফুটে, দেশ ও দশের উন্নয়ন সাধিত হয়। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় যাওয়ায় এদেশের হাওরাঞ্চলের গ্রামগুলোও বিদ্যুতের আলো থেকে বাদ যায়নি, বাদ যায়নি হার পাড়ের টংঘরও। কাজেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় গেলে এদেশর সকল পর্যায়ের উন্নয়ন সাধিত হয়। মঙ্গলবার (৯এপ্রিল) রাতে ছাতকের দোলারবাজার ইউনিয়নের খাগহাটা প্রাইমারি স্কুল মাঠে খাগহাটা গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত ও প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
যুক্তরাজ্যের গ্রেটার সাসেক্স আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি তাহিদ মিয়া কয়েছের সভাপতিত্বে ও ইউনিটি সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মো. মুহিত মিয়ার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাতক উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ছাতক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো: ফজলুর রহমান, পুনরায় নির্বাচিত ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আবু সাদাত মোহাম্মদ লাহিন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ছাতক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, দোলার বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, গোািবন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আখলাকুর রহমান, ছাতক উপজেলা সেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক মুহিবুর রহমান ও বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাজমুল ইসলাম সাহেল।
এরআগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন খাগহাটা প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষক এ.এইচ.এম রফিকুল হক ও শুভেচ্ছা বক্তব্য রাখেন দোলারবাজার ইউনিয়ন ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক শেখ সাজেদ আলী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান কিনু মিয়া, সাবেক মেম্বার রফিক উদ্দিন, খাগহাটা প্রাইমারি স্কুল পরিচালনা কমিটির সভাপতি লুৎফুর রহমান, মো: আশিক মিয়া, হাজী আবুল বশর, লাল মিয়া, লিয়াকত আলী মাষ্টার, মাওলানা রফিকুল হক, হাফিজ ফজলুর রহমান, আতাউর রহমান বেলাল। -বিজ্ঞপ্তি

আরো সংবাদ