শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

ছাতকে হামলার শিকার পঙ্গু নাজমুল তার সুস্থ হাতটিও হারাতে বসেছেন

বিশ্বনাথনিউজ২৪ :: ছাতকে সন্ত্রাসী হামলার শিকার শারীরীর প্রতিবন্ধি (পঙ্গু) সাবেক প্যানেল চেয়ারম্যান দিলোয়ার হোসেন নাজমুল তার সুস্থ হাতটি হারাবার আশংকায় ভোগছেন। ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলাকারীরা বাম পা ও বাম হাত বিহীন নাজমুলের সুস্থ ডান হাত রাম-দা দিয়ে কুপিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়। প্রায় এক সপ্তাহ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও আরো ক’দিন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা শেষে বর্তমানে সাবেক এ জনপ্রতিনিধি নিজ বাড়িতে অমানবিক জীবন যাপন করছেন।

স্থানীয় লোকজন জানান, গত ২২ মার্চ উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের গেবিন্দনগর গ্রামের মাঠে মিনিবার ফুটবল খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে নিজ গ্রাম গোবিন্দনগরে গিয়ে রাস্তার পাশে ট্রেচারে ভর করে দাড়িঁয়ে বিষয়টি নিবৃত করার চেষ্টা করেন নাজমুল। এসময় একই গ্রামের আব্দুল জলিলের পুত্র লোকমান হোসেন, মৃত উস্তার আলীর পুত্র রাকিব আলীর নেতৃত্বে সশস্ত্র লোকজন পঙ্গু দিলোয়ার হোসেন নাজমুলের উপর হামলা চালায়। হামলাকারীরা তাকে এলাপাতারী কুপিয়ে মৃত ভেবে রাস্তায় ফেলে পালিয়ে যায়। যাওয়ার পথে ইউপি সদস্য আলকাব আলীকে ও কুপিয়ে গুরুতর আহত করে তারা।

এ ঘটনায় আহত দিলোয়ার হোসেন নাজমুল বাদী হয়ে ২৫ মার্চ লোকমান হোসেন, রাকিব আলী, আব্দুল কাইয়ূম, আব্দুল ছোবহান, আব্দুল জব্বারসহ ১৮ জনের বিরুদ্ধে ছাতক থানায় একটি মামলা(নং-৩২) দায়ের করেন। মামলার প্রেক্ষিতে গ্রামের আব্দুল ছোবহান ও আব্দুল জব্বারকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে।

গ্রামের রফিক আলী, নুর আহমদ, মাষ্টার আরশ আলী, আফিজ আলী, ইসমাইল আলীসহ লোকজন জানান, চাঁদাবাজি, চুরিসহ একাধিক মামলার আসামী লোকমান ও তার সহযোগিদের অত্যাচার নির্যাতনে অতিষ্ট হয়ে উঠেছে গ্রামবাসী। গোবিন্দগঞ্জে অবৈধ তীর খেলার(শিলং খেলার) মুল এজেন্ট হিসেবেও লোকমানের পরিচিতি রয়েছে। এলাকায় সরকারী ভুমিতে সাইবোর্ড টানিয়ে ব্যাটারী চালিত রিক্সার ষ্ট্যান্ড বসিয়েও চাঁদাবাজিতে লিপ্ত রয়েছে সে।

এ ব্যাপারে ইউপি সদস্য আলকাব আলী জানান, ঘটনারদিন সংঘর্ষের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌছলে তাকেও মারধোর করে পালিয়ে যায় লোকমান ও তার সহযোগিরা।

ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান এ ব্যাপারে জানান, সাবেক ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান নাজমুলের উপর হামলার ঘটনা অত্যন্ত দুঃখজনক। জড়িতদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবী জানান তিনি।

ছাতক থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা অরুপ সাগর জানিয়েছেন এ মামলায় ২ জনকে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ