AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ট্রান্সফরমার চুরি রোধে থানা পুলিশের সচেতনতামূলক সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৯ - ২০১৯ | ১০: ৪৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পল্লী বিদ্যুৎ সমিতি সিলেট-১’র আওতাধীন সিলেটের বিশ্বনাথে ঘন ঘন বিদ্যুতিক ট্রান্সফরমার চুরি রোধ করার লক্ষে থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের মিলনায়তনে থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএমের গ্রহন করা প্রদক্ষেপের অংশ হিসেবে সভাটি অনুষ্ঠিত হয়।

ওসির পক্ষ থেকে থানার এসআই আফতাবউজ্জামান রিগ্যান ও এএসআই দীপক সূত্রধর এলাকাবাসীর সাথে আলোচনা করে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি রোধ কল্পে সকলের সার্বিক সহযোগীতা ও সচেতনতা বৃদ্ধির জন্য সকল শ্রেণী-পেশার ব্যক্তিবর্গকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহবান করেন।

সভায় বক্তব্য রাখেন উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির মেম্বার, সামাজিক সংগঠন আলোকিত দশঘরের সভাপতি বাদশা মিয়া, সহ সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, যুগ্ম সম্পাদক সেলিম মিয়া। এসময় সংগঠক ফজলু মিয়া, নকুল বৈদ্য, মোহন মিয়া, সুন্দর আলী, দিলু মিয়া, আনোয়ার মিয়া, জাকির আহমদ, ইমরান আলী শিপন প্রমুখসহ বিভিন্ন শ্রেণী- পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ