AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের সৎপুর উচ্চ বিদ্যালয়ে স্বাধীনতা দিবসের আলোচনা সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৭ - ২০১৯ | ৭: ৩১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাঙালী জাতি স্বাধীনতার স্বাদ পেতেন না কখনই। পেতাম না আমরা স্বপ্নের সোনার বাংলা বিনির্মানের নির্দেশনা, পেতাম না বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন। আজ আমরা স্বাধীন, তাই আওয়ামী লীগের নেতৃত্বে দেশ হয়েছে ক্ষুদা-দারিদ্র, জঙ্গি-সন্ত্রাসবাদ ও মাদকমুক্ত। স্বাধীনতা লাভ করায় সততা, নিষ্টা, সচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করার ক্ষমতা অর্জন করেছেন বাঙালী জাতি বঙ্গবন্ধুর জন্ম গ্রহনের ফলেই।

তিনি বুধবার দুপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেটের বিশ্বনাথে উপজেলার সৎপুর উচ্চ বিদ্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আহমদ আলীর সভাপতিত্বে ও প্রধান শিক্ষক জিয়াউল কবিরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি খালেদুর রহমান, সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য।

আরো সংবাদ