AM-ACCOUNTANCY-SERVICES-BBB

উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে মোটিভেশন সভা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মার্চ - ২৪ - ২০১৯ | ২: ১৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: ট্রান্সফরমার ও তার চুরি রোধকল্পে বিশ্বনাথে শিক্ষার্থীদের নিয়ে মোটিভেশন সভা অনুষ্ঠিত হয়েছে। সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বিশ্বনাথ জোনাল অফিসের উদ্যোগে রোববার সকাল ১১টায় উপজেলার উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রী কলেজে এই মোটিভেশন সভা অনুষ্ঠিত হয়।
কলেজের অধ্যক্ষ নেছার আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত মোটিভেশন সভায় প্রধান অতিথির বক্তব্যে বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) সামিউল কবির বলেন- কিছুদিন যাবৎ ব্যাপক হারে ট্রান্সফরমার চুরির চেষ্টা করছে চোর চক্র। তাই বিদ্যুৎ গ্রাহকদের ট্রান্সফরমার নিজেদের সম্পত্তি হিসেবে বিবেচনা করে নিজ নিজ এলাকায় পাহারার ব্যবস্থা করতে হবে। রাত্রিকালীন সময়ে হঠাৎ বিদ্যুৎ চলে গেলে সঙ্গে সঙ্গে টর্চ লাইট দিয়ে বাড়ির কাছের ট্রান্সফরমারটি দেখতে হবে। লাইনের কাছে অপরিচিত লোকজনের সন্দেহজনক ঘোরাফেরা দেখা গেলে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে হবে এবং রাতে বিদ্যুৎ চলে গেলে সাথে সাথে বিদ্যুৎ অফিস কর্তৃপক্ষকে মোবাইল নাম্বারে ফোন করে বিদ্যুৎ না থাকার কারণ জানতে হবে। তাহলেই ট্রান্সফরমার চুরি রোধ করা সম্ভব হবে। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
পল্লী বিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ওয়্যারিং পরিদর্শক হাবিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. নাজমুল হাসান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশীদ, সংগঠক হাফিজ আব্দুল কাইয়ূম।
সভায় রামপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বদরুল ইসলাম, পুরান রাজাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আয়াস আলী, কলেজের প্রভাষক ইলিয়াছুর রহমান, দিলোয়ার হোসেন, আফিয়া বেগম, আব্দুল মুনিম, সালমা আখতার, শুভত্রা রানী তালুকদার, মাহমুদা বেগম, শরীর চর্চা শিক্ষক আমিনুল হক, হিসাব রক্ষক আব্দুস ছালাম, অফিস সহকারী আশিক আলী, কম্পিউটার অপারেটর ফয়েজ আহমদ, সংগঠক রফিজ আলী, সায়েদ আলম, লাল মিয়া, ইলেক্ট্রিশিয়ান ইসলাম উদ্দিন প্রমুখ সহ কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো সংবাদ