শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথে ‘আলোকিত খাজাঞ্চী’ ওয়েবসাইটের শুভ উদ্বোধন

বিশ্বনাইনউজ২৪ :: বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদার বলেছেন- একটি ইউনিয়নের ইতিহাস, ঐতিহ্য ও পরিচিতি তুলে ধরতে ব্যক্তি উদ্যোগে ওয়েবসাইট চালু করা মনে হয় এই প্রথম। প্রবাসীদের সহযোগিতায় স্থানীয় সাংবাদিকরা যে উদ্যোগ গ্রহন করেছেন তা সত্যিই প্রসংশনীয়। তিনি বলেন- খাজাঞ্চী ইউনিয়নের সকল ইতিহাস, ঐতিহ্য সংরক্ষণের পাশাপাশি এই ওয়েবসাইটে ইউনিয়নের বিভিন্ন সম্ভাবনাও তুলে ধরা হবে। যার মাধ্যমে বিশ্বের যেকোন স্থানে বসেও নিজ এলাকার ইতিহাস ঐতিহ্য জানতে পারবেন খাজাঞ্চী ইউনিয়নের মানুষ। এজন্য বিভিন্নভাবে তথ্য দিয়ে ওয়েবসাইট কর্তৃপক্ষকে সহযোগিতা করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।
তিনি শনিবার (২৩ শে মার্চ) সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে স্থানীয় ইউনিয়নের ইতিহাস, ঐতিহ্য ও পরিচিতিমূলক ওয়েবসাইট ‘আলোকিত খাজাঞ্চী ডটকম’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব‌্যে ওয়েবসাইটের চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মোহাম্মদ জামাল উদ্দিন রেজা বলেন- তথ‌্য প্রযুক্তির এই যুগে বিশ্বের যে কোন স্থানে বসে যাতে খাজাঞ্চী ইউনিয়নের বাসিন্দারা নিজ ইউনিয়নের ইতিহাস ও ঐহিত‌্য সম্পর্কে জানতে পারেন সেজন‌্যই আমরা এই ওয়েবসাইটটি তৈরী করেছি। আমরা যাতে এ ওয়েবসাইটটি সমৃদ্ধ করতে পারি সে জন‌্য আমাদেরকে ইউনিয়নের বিভিন্ন তথ‌্য দিয়ে সকলের সহযোগীতা প্রয়োজন।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আলোকিত খাজাঞ্চী ডটকম’র প্রধান উপদেষ্ঠা তালুকদার মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও ওয়েবসাইটের সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব‌্য রাখেন ওয়েবসাইটের উপদেষ্ঠা আলহাজ্ব আব্দুল হান্নান, কবির আহমদ কুব্বার, পৃষ্ঠপোষক যুক্তরাজ‌্য প্রবাসী আনসার আলী, সম্পাদক মন্ডলীর সভাপতি ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এপেক্সিয়ান হুশিয়ার আলম ও স্বাগত বক্তব্য রাখেন ওয়েবসাইটের সহকারী সম্পাদক আব্বাস হোসেন ইমরান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এলাকার মুরব্বি বাদশা মিয়া, আপ্তাব আলী, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, এনামুল হক মামুন, বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম’র ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, ওয়েবসাইটের সহকারী সম্পাদক নূর উদ্দিন, ব্যবস্থাপনা সম্পাদক উদ্যোক্তা মাসুদ আহমদ, সংগঠক রইছুল ইসলাম, তালুকদার ফয়ছল মিয়া, মোস্তাক আহমদ মোস্তফা, সমুজ আহমদ সায়মন, আফতাব আলী, আব্দুল কাদির বাবুল, মোজাহিদ আলী, মইন উদ্দিন, বুরহান হোসেন প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ