শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ১৪ বছর বয়সী এক কিশোরীকে অপহরণে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ৪দিনের মাথায় শুক্রবার (১৫ মার্চ) রাতে কোম্পানীগঞ্জ উপজেলা ভোলাগঞ্জ বাজার থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার ও অভিযুক্ত এক সন্তানের জনক আব্দুল কাদির (৩০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলা লামাকাজী ইউনিয়নের মির্জারগাও গ্রামের বোরহান উদ্দিনের পুত্র ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালামের ছোট ভাই। এঘটনায় শুক্রবার রাতে ওই কিশোরীর পিতা বাদি হয়ে অভিযুক্ত আব্দুল কাদিরকে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর আইনে আসামী করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-৭।
অপহৃত কিশোরীর পিতা জানান- অভিযুক্ত আব্দুল কাদির বাদীর ভাতিজা হওয়ার বাড়িতে প্রায়ই আসা-যাওয়া করার সুবাদে বাদির অপ্রাপ্ত বয়স্কা ১৪ বছর বয়সী কিশোরীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে তার সঙ্গে সু-সম্পর্ক গড়ে তুলার চেষ্টা করে। আব্দুল কাদিরের চলাফেরা সন্দেহজনক হলে তাকে কিশোরীর পিতা বাড়িতে আসা-যাওয়া করতে নিষেধ করেন। একপর্যায়ে গত ১১ মার্চ রাত সাড়ে ৯টায় ওই কিশোরী ঘর থেকে বাহির হলে তাকে জোরপূর্বক অপহরণ করে পালিয়ে যায় আব্দুল কাদির।
অপহৃত কিশোরী জানায়- রাতে সে প্রকৃতির ডাকে ঘরের বাহিতে বের হলে তাকে জোরপূর্বক গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে যায় আব্দুল কাদির। এরপর তাকে পাষবিক নির্যাতন করে আব্দুল কাদির।
তবে অভিযুক্ত আব্দুল কাদির জানায়- ওই কিশোরীর সঙ্গে প্রায় ৩মাস পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে তারা দু’জন উভয়ের সম্মতিতে বাড়ি থেকে পালিয়ে যায়।
বিশ্বনাথ থানার এসআই লিটন রায় জানান- অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার রাত দেড়টায় সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ভোলাগঞ্জ বাজারস্থ সিএনজি স্ট্যান্ড থেকে ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্ত আব্দুল কাদিরকে গ্রেফতার করা হয়। আব্দুল কাদিরের স্ত্রী ও ৬মাস বয়সী এক কন্যা সন্তান রয়েছে বলে তিনি জানান।
মামলা দায়েরের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন- ভিকটিম ও আসামীকে শনিবার (১৬ মার্চ) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ