শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত

বিশ্বনাথনিউজ২৪ ::  সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৫ মার্চ) দুপুরে উপজেলার দৌলতপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে এঘটনাটি ঘটে। আহতরা হলেন নোয়াগাঁও গ্রামের মৃত হাজী আস্তফা মিয়ার পুত্র তোতা মিয়া (৪০) ও সোহাগ আহমদ চন্দন (৩৮)। আহতরা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পূর্ব বিরোধের জের ধরে হামালার অভিযোগ করে আহতদের ছোট ভাই স্থানীয় ইউপি সদস্য ইরন মিয়া- শুক্রবার দুপুর ১২টায় তার ভাই তোতা মিয়া ও সোহাগ আহমদ চন্দন হাওর থেকে ধান কেটে বাড়িতে যাচ্ছিলেন। তারা গ্রামের মসজিদের গেইটের সামনে আসামাত্র একই গ্রামের শফিক মিয়ার পুত্র ফখরুল আহমদ ও ফাহিম আহমদ তাদের সহযোগীদের নিয়ে অতর্কিতভাবে তোতা মিয়া ও সোহাগ আহমদ চন্দনের উপর হামলা করে। এতে গুরুত্বর আহত হলে তোতা মিয়া ও সোহাগ আহমদ চন্দনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তোতা মিয়ার অবস্থা আশংকাজনক। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।
এব্যাপারে অভিযুক্ত ফখরুল আহমদ বলেন- আমাদের বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়। পূর্ব বিরোধের জের ধরে ইউপি সদস্য ইরন মিয়া তার ভাইদের সাথে নিয়ে প্রতিবেশী চাচাতো বোন নিলুফা ইয়াসমিন ও তার মা রিনা বেগমের ঘরে প্রবেশ করে তাদের উপর হামলা করেন। এসময় আমরা এগিয়ে আসলে ইরন মিয়া ও তার ভাইয়েরা আমাদের উপর হামলা করেন। এতে ইয়াসমিন, তার মা রিনা বেগম, আমি ও আমার ভাই ফাহিম আহত হয়েছি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ