মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কারের আশ্বাস দেওয়ায় বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত‌্যাহার  » «   হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই  » «   বিশ্বনাথে বন‌্যা পরিস্থিতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান-ইউএনও  » «   বিশ্বনাথে বন‌্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত : ব‌্যাপক ক্ষয়ক্ষতির আশংকা  » «   বিশ্বনাথে গরু চোর আটকে এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত  » «   বিশ্ব জনসংখ্যা দিবসে বিশ্বনাথে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  » «   অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করতে হবে : পুলিশ সুপার  » «  

উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, দীর্ঘদিন ধরে বিশ্বনাথবাসী উপজেলা পরিষদের উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছেন। সরকারের বাস্তবায়িত চলমান উন্নয়ন কর্মকান্ড থেকে বিশ্বনাথবাসী আর উন্নয়ন বঞ্চিত থাকতে চাননা। তাই বিশ্বনাথের সার্বিক উন্নয়ন ত্বরান্নিত করতে হলে ১৮ মার্চের উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী নৌকার মাঝি নুনু মিয়াকে বিজয়ী করার কোন বিকল্প নেই। নৌকা বিজয়ী হলে উন্নয়নও আসবে। তাই উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিতর করুণ।
তিনি শুক্রবার বিকেল থেকে রাত ১০টা পর্যন্ত মিয়ার বাজারে ও রাতে দশঘর গ্রামের লালা মিয়ার বাড়িতে ২, ৩, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত পৃথক নির্বাচনী উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। নির্বাচনী উঠান বৈঠকগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, দশঘর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির মেম্বার, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সুহেল আহমদ মুন্না।
দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ও স্থানীয় মেম্বার আবদুল গফুরের সভাপতিত্বে এবং সেচ্ছাসেবক লীগ নেতা বদরুল আলম শিপুর পরিচালনায় বক্তব্য রাখেন এলাকার মুরব্বী হারুন মিয়া, ব্যবসায়ী শানুর মিয়া, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি তজম্মুল আলী, সাংগঠনিক সম্পাদক সিদ্দেক আলী, আওয়ামী লীগ নেতা জিলু মিয়া, হাজী উস্তার আলী, আবদুল মুকিত, লাল মিয়া, আবদুর রহমান, তৌরিছ আলী, দশঘর ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক দুলাল মিয়া, ছাত্রলীগ নেতা সফু মিয়া।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ