মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কারের আশ্বাস দেওয়ায় বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত‌্যাহার  » «   হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই  » «   বিশ্বনাথে বন‌্যা পরিস্থিতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান-ইউএনও  » «   বিশ্বনাথে বন‌্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত : ব‌্যাপক ক্ষয়ক্ষতির আশংকা  » «   বিশ্বনাথে গরু চোর আটকে এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত  » «   বিশ্ব জনসংখ্যা দিবসে বিশ্বনাথে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  » «   অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করতে হবে : পুলিশ সুপার  » «  

বিশ্বনাথে কাপ-পিরিছের সমর্থনে প্রচার মিছিল ও পথসভা

বিশ্বনাথনিউজ২৪ :: ৫ম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরীর কাপ-পিরিছ প্রতীকের সমর্থনে প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার পুরাণ বাজারস্থ কাপ-পিরিছের প্রধান নির্বাচনী কার্যালয়ের সামন থেকে প্রচার মিছিল শুরু হয়ে উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।
পথসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরী বলেন, বিশ্বনাথ উপজেলার উন্নয়ন প্রক্রিয়া অব্যাহত রাখতে ১৮ মার্চ নির্বাচনে কাপ-পিরিছে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুণ। আমি বিগত ৫ বছর সততা ও নিষ্ঠার সাথে আমার দায়িত্ব পালন করেছি। আপনাদের ভোটে আবারও নির্বাচিত হলে বিশ্বনাথ উপজেলাকে আরোও এগিয়ে নিতে সর্বস্তরের জনসাধারণকে সাথে নিয়ে কাজ করে যাব। একটি স্বার্থভোগী চক্র নিজেদের স্বার্থসিদ্ধির জন্য আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে, আমি আপনাদের কাছে বিচার দিয়ে গেলাম। আপনারা তা তদন্ত করে এর বিচার করবেন।
দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্বাস আলীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক হাফিজ আরব খানের পরিচালনায় পথসভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য ও লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন।
প্রচার মিছিল ও পথসভায় উপজেলার দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়াসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ