মঙ্গলবার, ২১ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে ইসমাঈল আলী এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাষ্ট’র খাদ্য সামগ্রী বিতরণ  » «   শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «  

জগন্নাথপুরে অসামজিক কার্যকলাপ বন্ধে দাবি

জগন্নাথপুর প্রতিনিধি : জগন্নাথপুরে উরুসের নামে অসামজিক কার্যকলাপ বন্ধের দাবী জানিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে ৩ ইউনিয়নবাসীর পক্ষে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুমের নিকট লিখিত অভিযোগে উল্লেখ করা হয় উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রমাপতিপুর গ্রামের দক্ষিণে মোজাহিদপুর এলাকায় শাহ গালিমশাহ মাজারে ক্ষতিপয় ব্যক্তিরা ১৫ মার্চ বার্ষিক উরুসের নামে মদ, গাঁজা, জুয়ার আসর, নারীদের অশ্লীল নৃত্যসহ অসামাজিক কার্যকলাপ আয়োজনের প্রস্তুুতি গ্রহণ করেছে। গত বছরও এধরনের অনৈতিক কার্যক্রমের আয়োজন করা হলে স্থানীয় প্রশাসন তা বন্ধ করে দেয়। গত বছরের ন্যায় এবারও একই উদেশ্যে পায়তারা চলছে। ইতোমধ্যে প্রচারপত্র ছাপিয়ে এলাকায় বিলি করা হচ্ছে। এমতাবস্থায় এসব অসামাজিক কার্যকলাপ বন্ধ করা না হলে এলাকায় চুরি, ডাকাতিসহ যুব সমাজ বিপদগামী হবে। এতে করে এলাকায় আইন শৃখলা বিপর্যয় ঘটতে পারে। এমন শঙ্কায় পাইলগাঁও, রানীগঞ্জ ও আশারকান্দি ইউনিয়নের লোকজন রয়েছেন । উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুম জানান, সুষ্ঠু তদন্তক্রমে স্থানীয়দের লিখিত আবেদনের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ