মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

জগন্নাথপুরে অসামজিক কার্যকলাপ বন্ধে দাবি

জগন্নাথপুর প্রতিনিধি : জগন্নাথপুরে উরুসের নামে অসামজিক কার্যকলাপ বন্ধের দাবী জানিয়ে উপজেলা নির্বাহী অফিসারের কাছে ৩ ইউনিয়নবাসীর পক্ষে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুমের নিকট লিখিত অভিযোগে উল্লেখ করা হয় উপজেলার পাইলগাঁও ইউনিয়নের রমাপতিপুর গ্রামের দক্ষিণে মোজাহিদপুর এলাকায় শাহ গালিমশাহ মাজারে ক্ষতিপয় ব্যক্তিরা ১৫ মার্চ বার্ষিক উরুসের নামে মদ, গাঁজা, জুয়ার আসর, নারীদের অশ্লীল নৃত্যসহ অসামাজিক কার্যকলাপ আয়োজনের প্রস্তুুতি গ্রহণ করেছে। গত বছরও এধরনের অনৈতিক কার্যক্রমের আয়োজন করা হলে স্থানীয় প্রশাসন তা বন্ধ করে দেয়। গত বছরের ন্যায় এবারও একই উদেশ্যে পায়তারা চলছে। ইতোমধ্যে প্রচারপত্র ছাপিয়ে এলাকায় বিলি করা হচ্ছে। এমতাবস্থায় এসব অসামাজিক কার্যকলাপ বন্ধ করা না হলে এলাকায় চুরি, ডাকাতিসহ যুব সমাজ বিপদগামী হবে। এতে করে এলাকায় আইন শৃখলা বিপর্যয় ঘটতে পারে। এমন শঙ্কায় পাইলগাঁও, রানীগঞ্জ ও আশারকান্দি ইউনিয়নের লোকজন রয়েছেন । উপজেলা নির্বাহী অফিসার মাহফুজুল আলম মাসুম জানান, সুষ্ঠু তদন্তক্রমে স্থানীয়দের লিখিত আবেদনের প্রেক্ষিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ