মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

নৌকার সমর্থনে বিশ্বনাথ সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডে উঠান বৈঠক

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, উপজেলা সর্বত্র ‘নৌকা-নৌকা’ স্লোগান মুখরিত হয়ে উঠছে। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। কারণ নৌকার বিজয় সমগ্র দেশবাসী পান নিজেদের প্রাপ্য সেবা ও কাঙ্খিত উন্নয়ন এবং নিরাপত্তার সাথে বসবাসের সুযোগ। সেজন্য বাংলাদেশের মানুষ বার বার নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থীদেরকে বিজয়ী করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা’কে একাধিকবার প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। আর দীর্ঘদিন ধরে উন্নয়ন বঞ্চিত থাকা বিশ্বনাথবাসী মেঘা মেঘা উন্নয়ন পাওয়ার জন্য আশা করি ঐক্যবদ্ধভাবে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী নৌকার মাঝি এস এম নুনু মিয়াকে বিজয়ী করবেন। উন্নয়নের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

৫ম উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য নৌকার মাঝি এস এম নুনু মিয়ার ‘নৌকা প্রতীকের’ সমর্থনে মঙ্গলবার রাতে উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ মিরেরচর গ্রামে ১নং ওয়ার্ডবাসী ও আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত উঠান বৈঠকে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

প্রধান বক্তার বক্তব্যে নৌকার মাঝি এস এম নুনু মিয়া বলেন, নৌকার বিজয়ে বাঙালী জাতি পেয়ে স্বাধীনতা, নৌকার বিজয়ে জাতি পাচ্ছেন উন্নয়ন, নৌকার বিজয়ে জঙ্গি-সন্ত্রাসবাদ মুক্ত হয়েছে বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশব্যাপী চলমান উন্নয়নের ধারাবাহিকতায় বিশ্বনাথ উপজেলাকে মডেল উপজেলায় রূপান্তরিত করতে নৌকাকে বিজয়ী করুণ। নৌকা বিজয়ী হলে উপজেলাবাসীকে সাথে নিয়ে শতভাগ সততা, সচ্ছতা ও জবাবদিহিতায় সমবন্টনের মাধ্যমে বাস্তবায়িত সকল উন্নয়ন প্রকল্প। বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমি আপনাদেরকে এই প্রতিশ্রুতি দিলাম।

দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা ইলিয়াস আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, সহ সভাপতি আখদ্দুছ আলী, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সহ দপ্তর সম্পাদক নূরুল হক, কার্যনির্বাহী কমিটির সদস্য রফিক হাসান মেম্বার, ফজর আলী মেম্বার, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জুলিয়া বেগম, জাতীয় পার্টি নেতা এম এ রব, যুক্তরাজ্য প্রবাসী মখলিছ মিয়া, এলাকার মুরব্বী ইছহাক আলী, শ্রমিক লীগ নেতা বাবুল মিয়া, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সাবেক যুগ্ম আহবায়ক আবদুল মালিক সুমন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ