মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

ওসমানীনগরে সানরাইজ হাইস্কুল এণ্ড শিশু বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: ওসমানীনগর উপজেলার সানরাইজ পাবলিক হাইস্কুল এণ্ড শিশু বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) বিকালে বিদ্যালয় প্রাঙ্গণে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন যুক্তরাজ্যের শেফিল্ড আওয়ামী লীগের নেতা নাজমুল হক বাবলু। সভাপতিত্ব করেন বিশিষ্ট শিক্ষানুরাগী সৈয়দ আবু সাঈদ আব্দুল্লাহ।
বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. কবির উদ্দিন ও সহকারী শিক্ষক সাইদুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক সিলেটের ডাক-এর বালাগঞ্জ প্রতিনিধি মো. জিল্লুর রহমান জিলু, যুক্তরাষ্ট্র প্রবাসী তরুণ সমাজকর্মী আমিনুল ইসলাম খোকন, শিক্ষানুরাগী সমুজ আলী, উম্মর আলী খান, অশোক চন্দ্র মালাকার, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জলিল হেলু, সহকারী শিক্ষক সুহাইল আহমদ, সাইফুল ইসলাম, জাকিরুল ইসলাম কামরান, আমিনুল হক মাজেদ, শিহাব উদ্দিন, সালাহ উদ্দিন, মুন্না বেগম, রীমা বেগম, হালিমা বেগম, আজিজা আক্তার, নীপা বেগম প্রমুখ। অনুষ্ঠানে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান এবং ২০১৮ সালের জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত বিদ্যালয়ের শিক্ষার্থী খাদিজা বেগম লিসাসহ এসএসসি, জেএসসি এবং পিইসি পরীক্ষায় উত্তীর্ণ বিদ্যালয়ের সকল কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ