মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথের দৌলতপুরে ‘আনারস’র সমর্থনে উঠান বৈঠক ও গণসংযোগ

বিশ্বনাথনিউজ২৪ :: ৫ম বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ‘আনারস’ প্রতীকের সমর্থনে মঙ্গলবার বিকেলে দৌলতপুর ইউনিয়নের হাবড়া বাজারে গণসংযোগ করেছেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. মিছবাহ উদ্দিন। গণসংযোগ শেষে সন্ধ্যা ৭টায় স্থানীয় হাসনাজির গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
হাসনাজির গ্রামের মুরব্বি হাজী মানিক মিয়ার সভাপতিত্বে ও দৌলতপুর ইউনিয়ন যুবদলের সভাপতি রমজান আলীর পরিচালনায় উঠান বৈঠক বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী মো. মিছবাহ উদ্দিন তার বক্তব্যে বলেন- বিগত দিন উন্নয়ন থেকে বঞ্চিত থেকেছেন বিশ্বনাথ উপজেলাবাসী। আমি অবহেলিত বিশ্বনাথ উপজেলাকে একটি মডেল উপজেলায় রূপান্তর করতে চাই। আমি নির্বাচিত হলে জনগণের মূলবান ভোটের আমানত এর খেয়ানত করে উন্নয়নের কাজে কোন দূর্নীতি করব না। আমার সকল কাজ থাকবে শতভাগ সততা-সচ্ছতা ও জবাবদিহিতামূলক। দালাল, চোর ও বাটপারমুক্ত থাকবে উপজেলা পরিষদ।
নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীকে ফিরে পেতে ও ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনার সুস্থতা কামনা করেন এবং  ‘আনারস’ প্রতীকে ভোট দিয়ে তাকে জয়যুক্ত করে উপজেলাবাসীর সেবার সুযোগ প্রদান করতে তিনি সকলের প্রতি আহবান জানান।
সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান গৌছ খান, ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি হাসান মাহমুদ রিপন। বৈঠকের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ আবু হায়াত জাহান।
উপস্থিত ছিলেন- বিশ্বনাথ উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, যুগ্ম সম্পাদক বশির আহমদ, যুক্তরাজ্য প্রবাসী নুরুল ইসলাম, মুরব্বি মানিক মিয়া, ফজর আলী, মনফর আলী, আনর আলী, আনর মিয়া, আব্দুল আহাদ, আব্দুল মালিক, আখলুছ আলী, আপ্তাব আলী, আব্দুল মন্নান, মুক্তার আলী, আমির আলী, যুবদল নেতা কামাল উদ্দিন, মো. জাকারিয়া, দুকল মিয়া, জামাল মিয়া, শের আলী, ছাত্রদল নেতা এসপি সেবু প্রমুখ সহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ