মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে ট্রান্সফরমার ও তার চুরি রোধকল্পে মোটিভেশন সভা

বিশ্বনাথনিউজ২৪ :: ট্রান্সফরমার ও তার চুরি রোধকল্পে বিশ্বনাথে শিক্ষার্থীদের নিয়ে মোটিভেশন সভা অনুষ্ঠিত হয়েছে। সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বিশ্বনাথ জোনাল অফিসের উদ্যোগে মঙ্গলবার (১২ মার্চ) দুপুরে উপজেলার একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের এই মোটিভেশন সভা অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার ফখর উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম সামিউল করিম বলেন- কিছুদিন যাবৎ ব্যাপক হারে ট্রান্সফরমার চুরির চেষ্টা করছে চোর চক্র। তাই বিদ্যুৎ গ্রাহকদের ট্রান্সফরমার নিজেদের সম্পত্তি হিসেবে বিবেচনা করে নিজ নিজ এলাকায় পাহারার ব্যবস্থা করতে হবে। রাত্রিকালীন সময়ে হঠাৎ বিদ্যুৎ চলে গেলে সঙ্গে সঙ্গে টর্চ লাইট দিয়ে বাড়ির কাছের ট্রান্সফরমারটি দেখতে হবে। লাইনের কাছে অপরিচিত লোকজনের সন্দেহজনক ঘোরাফেরা দেখা গেলে তাঁকে জিজ্ঞাসাবাদ করতে হবে এবং রাতে বিদ্যুৎ চলে গেলে সাথে সাথে বিদ্যুৎ অফিস কর্তৃপক্ষকে মোবাইল নাম্বারে ফোন করে বিদ্যুৎ না থাকার কারণ জানতে হবে। তাহলেই ট্রান্সফরমার চুরি রোধ করা সম্ভব হবে। এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
পল্লী বিদ্যুৎ বিশ্বনাথ জোনাল অফিসের ওয়্যারিং পরিদর্শক হাবিবুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ জোনাল অফিসের এ.জি.এম নাজমুল হাসান।
সভায় একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আশরাফ আহমদ, আলীম উল্লাহ, সাজিনুর ইসলাম, আকিমুল হাসান, তাজুল ইসলাম, নজরুল ইসলাম, বিদ্যুৎ অফিসের জুনিয়র ইঞ্জিনিয়ার রিপন কুমার চন্দ্র, এ.সি শামীম রেজা, ওয়্যারিং পরিদর্শক মুমিন, কর্মকর্তা ইসলাম উদ্দিন প্রমুখ সহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ