মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে ষাড়ের লড়াই বন্ধের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে ষাড়ের লড়াই বন্ধের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে লিখিত আবেদন করা হয়েছে। রোববার জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে পৃথক ঐ আবেদনটি করেন উপজেলার আতাপুর গ্রামের সামশেদ আলীর পুত্র রুকন মিয়া।
লিখিত আবেদনে তিনি উল্লেখ করেন, আগামি ১২মার্চ উপজেলার পূর্ব চাঁন্দশির কাপন গ্রামের ‘বিদাই সুলপানি’ মাঠে ষাড়ের লড়াই’র আয়োজন করেছেন ষাড় কমিটির লোকজন। ঐ দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ লড়াই চলবে। সর্বদলীয় লোকজনের উপস্থিতিও থাকবে। কিন্তু এখানে ষাড়ের লড়াইয়ে কয়েকটি গ্রুপ থাকায় উপজেলায় নির্বাচন কালিন সময়ে ঐ গ্রুপের মধ্যে বড় ধরণের মারামারির সম্ভাবনা রয়েছে। আর এতে আইন শৃঙ্খলার চরম অবনতি হওয়ার সম্ভাবনা থাকায় এই ষাড়ের লড়াই বন্ধের জন্য আবেদনের মাধ্যমে তিনি জেলা প্রশাসক ও ইউএনও’র হস্তক্ষেপ কামনা করেছেন।
এদিকে রোববার বিকেলে ষাড়ের সাথে ষাড়ের ‘সাম’ মিলাতে বৈঠক করেছেন ষাড় কমিটির লোকজন। তারাও ষাড়ের লড়াই দিতে কঠোর অবস্থানে রয়েছেন। ষাড়ের লড়াই দিতে প্রশাসনের কাছ থেকে লিখিত কোনো অনুমতি নিয়েছেন কিনা জানতে চাইলে উপজেলা ষাড় কমিটির সাধারণ সম্পাদক মাসুক মিয়া বিষয়টি অস্বীকার করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ