মঙ্গলবার, ২১ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে ইসমাঈল আলী এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাষ্ট’র খাদ্য সামগ্রী বিতরণ  » «   শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «  

বিশ্বনাথে ষাড়ের লড়াই বন্ধের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে ষাড়ের লড়াই বন্ধের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে লিখিত আবেদন করা হয়েছে। রোববার জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে পৃথক ঐ আবেদনটি করেন উপজেলার আতাপুর গ্রামের সামশেদ আলীর পুত্র রুকন মিয়া।
লিখিত আবেদনে তিনি উল্লেখ করেন, আগামি ১২মার্চ উপজেলার পূর্ব চাঁন্দশির কাপন গ্রামের ‘বিদাই সুলপানি’ মাঠে ষাড়ের লড়াই’র আয়োজন করেছেন ষাড় কমিটির লোকজন। ঐ দিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ লড়াই চলবে। সর্বদলীয় লোকজনের উপস্থিতিও থাকবে। কিন্তু এখানে ষাড়ের লড়াইয়ে কয়েকটি গ্রুপ থাকায় উপজেলায় নির্বাচন কালিন সময়ে ঐ গ্রুপের মধ্যে বড় ধরণের মারামারির সম্ভাবনা রয়েছে। আর এতে আইন শৃঙ্খলার চরম অবনতি হওয়ার সম্ভাবনা থাকায় এই ষাড়ের লড়াই বন্ধের জন্য আবেদনের মাধ্যমে তিনি জেলা প্রশাসক ও ইউএনও’র হস্তক্ষেপ কামনা করেছেন।
এদিকে রোববার বিকেলে ষাড়ের সাথে ষাড়ের ‘সাম’ মিলাতে বৈঠক করেছেন ষাড় কমিটির লোকজন। তারাও ষাড়ের লড়াই দিতে কঠোর অবস্থানে রয়েছেন। ষাড়ের লড়াই দিতে প্রশাসনের কাছ থেকে লিখিত কোনো অনুমতি নিয়েছেন কিনা জানতে চাইলে উপজেলা ষাড় কমিটির সাধারণ সম্পাদক মাসুক মিয়া বিষয়টি অস্বীকার করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ