মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিছবাহ উদ্দিনের সমর্থনে লন্ডনে সভা

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন পঞ্চম বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মিছবাহ উদ্দিনের সমর্থনে এক সভা গত ৫ মার্চ মঙ্গলবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের মসলা রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। এতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে কমিউনিটি নেতৃবৃন্দ অংশনেন।
সভায় বক্তারা বলেন, প্রবাসী বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক ও বিশ্বনাথ এইড ইউকের সাবেক সভাপতি মিছবাহ উদ্দিন যুক্তরাজ্যের থাকলেও বছরের দীর্ঘ একটা সময় বাংলাদেশে ব্যয় করেন। তিনি এলাকার আর্থ সমাজিক উন্নয়নে ব্যক্তিগতভাবে ও বিভিন্ন সংগঠনের মাধ্যমে কাজ করে যাচ্ছেন। তিনি বিশ্বনাথের উন্নয়নের রূপকার এম ইলিয়াস আলীর অসমাপ্ত কাজের অগ্রগতি ও আধুনিক উপজেলায় পরিনত করার প্রত্যয় নিয়ে সর্বস্থরের জনগনের আহবানে সাড়া দিয়ে প্রার্থী হয়েছেন। বক্তারা বলেন, তিনি নির্বাচিত হলে তার প্রবাসের অভিজ্ঞতার আলোকে বিশ্বনাথ উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলায় পরিনত করবেন।
কমিউনিটি নেতা গৌছ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভা যৌথভাবে পরিচালনা করেন জাকেল বখত চৌধুরী জুয়েল ও তৈয়বুর রহমান।
সভায় বক্তব্য রাখেন আশরাফ আলী, ময়ুর মিয়া, দুদু মিয়া, মদরিছ আলী মফজ্জুল, আকলুছ মিয়া, আব্দুল মালিক, সাজ মিয়া সুহেল, শেখ ইসতাব উদ্দিন আহমদ, আব্দুল বাছিত রফি, জাকির হোসেন কয়েছ, খালেদ মাসুদ রনি, হানিফ আহমদ খান, রাজু আহমদ, আব্দুল্লাহ আল মামুন, আব্দুর রউফ, বখতিয়ার খান, কাওছার আহমদ, হেলাল মিয়া, গোলাম রাব্বানী চৌধুরী, মোহাম্মদ হক, সফিক উদ্দিন, আব্দুল কালাম, কামরুল হক, আব্দুর রব প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ