মঙ্গলবার, ২১ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে ইসমাঈল আলী এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাষ্ট’র খাদ্য সামগ্রী বিতরণ  » «   শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «  

বিশ্বনাথে ‘৩৫ উর্ধ ফুটবল টুর্ণামেন্ট’র আয়োজন : টিম এন্ট্রির আহবান

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চীতে ব‌্যতিক্রমি ফুটবল টুর্ণামেন্ট ‘৩৫ উর্ধ ফুটবল টুর্ণামেন্ট-২০১৯’ এর আয়োজন করা হয়েছে। যারা বয়সের ভারে শরীর এবং মন উভয় দিক দিয়ে দুর্বল এবং বর্তমান সময়ে কোন প্রতিযোগীতামূলক খেলা দেখা ছাড়া নিজে খেলার মতো পরিবেশ ও সময় পাননা তাদের অনুরোধে এই উদ‌্যোগ গ্রহন করা হয়েছে। শীঘ্রই খাজাঞ্চী রেলওয়ে স্টেশনের উত্তরে মাঠে মার্চ (২০১৯) মাসের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে। এতে যারা বিশ্বনাথ উপজেলার আগ্রহী খেলোয়াড়বৃন্দকে টিম এন্ট্রি করার জন‌্য আহবান জানানো হয়েছে। টুর্ণামেন্টের সার্বিক সহযোগীতায় রয়েছেন যুক্তরাজ‌্য প্রবাসী আলহাজ্ব মোহাম্মদ জামাল উদ্দিন রেজা, বাবুল আহমদ ও আব্দুল গফ্ফার।

এন্ট্রি ফি বিহীণ উক্ত টুর্ণামেন্টে অংশগ্রহনকারী খেলোয়াড়দের বয়স ৩৫ বছরের উপরে হতে হবে,  সকল খেলোয়ার স্থানীয় (বিশ্বনাথ উপজেলার) হতে হবে, খেলায় অংশগ্রহনকারী উভয় টিমের সম্মতিতে ৯ অথবা ১১ জন খেলোয়ার থাকবেন এবং খেলার সময় সূচী নির্ধারণ করা হবে, প্রতি টিমের খেলোয়াড়দের নামের তালিকা (১১ থেকে ১৭জন) খেলা শুরুর পূর্বে জমা দিতে হবে, খেলায় অংশগ্রহনকারী খেলোয়াড়রা বুট ও জার্সি পড়তে হবে। এছাড়া ফুটবল খেলার নিয়মানুযায়ী এই টুর্ণামেন্ট পরিচালিত হবে। খেলায় অংশগ্রহনকারী সকল খেলোয়াড়দেরকে সম্মাননা পুরস্কার প্রদান করা হবে এবং চ‌্যাম্পিয়ন ও রানার্সআপ দলের জন‌্য বিশেষ পুরস্কার থাকবে।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটিতে যারা রয়েছেন- তালুকদার গিয়াস উদ্দিন (স্থানীয় ইউপি চেয়ারম‌্যান), বাদশা মিয়া, ফয়ছল মিয়া, সিরাজ উদ্দিন, শওকত আলী, আব্দুল কাদির, আবুল কালাম, আপ্তাব আলী ও সুহেল মিয়া।

টিম এন্ট্রি করার জন‌্য যোগাযোগ- আব্দুল কাদির, মোবাইল: ০১৭৮৩৬৪৩৬৬৮, ০১৭১৭৬৮২৬৫৫ (ওয়ার্সআপ)।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ