মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে ‘৩৫ উর্ধ ফুটবল টুর্ণামেন্ট’র আয়োজন : টিম এন্ট্রির আহবান

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চীতে ব‌্যতিক্রমি ফুটবল টুর্ণামেন্ট ‘৩৫ উর্ধ ফুটবল টুর্ণামেন্ট-২০১৯’ এর আয়োজন করা হয়েছে। যারা বয়সের ভারে শরীর এবং মন উভয় দিক দিয়ে দুর্বল এবং বর্তমান সময়ে কোন প্রতিযোগীতামূলক খেলা দেখা ছাড়া নিজে খেলার মতো পরিবেশ ও সময় পাননা তাদের অনুরোধে এই উদ‌্যোগ গ্রহন করা হয়েছে। শীঘ্রই খাজাঞ্চী রেলওয়ে স্টেশনের উত্তরে মাঠে মার্চ (২০১৯) মাসের প্রথম বা দ্বিতীয় সপ্তাহে টুর্ণামেন্ট অনুষ্ঠিত হবে। এতে যারা বিশ্বনাথ উপজেলার আগ্রহী খেলোয়াড়বৃন্দকে টিম এন্ট্রি করার জন‌্য আহবান জানানো হয়েছে। টুর্ণামেন্টের সার্বিক সহযোগীতায় রয়েছেন যুক্তরাজ‌্য প্রবাসী আলহাজ্ব মোহাম্মদ জামাল উদ্দিন রেজা, বাবুল আহমদ ও আব্দুল গফ্ফার।

এন্ট্রি ফি বিহীণ উক্ত টুর্ণামেন্টে অংশগ্রহনকারী খেলোয়াড়দের বয়স ৩৫ বছরের উপরে হতে হবে,  সকল খেলোয়ার স্থানীয় (বিশ্বনাথ উপজেলার) হতে হবে, খেলায় অংশগ্রহনকারী উভয় টিমের সম্মতিতে ৯ অথবা ১১ জন খেলোয়ার থাকবেন এবং খেলার সময় সূচী নির্ধারণ করা হবে, প্রতি টিমের খেলোয়াড়দের নামের তালিকা (১১ থেকে ১৭জন) খেলা শুরুর পূর্বে জমা দিতে হবে, খেলায় অংশগ্রহনকারী খেলোয়াড়রা বুট ও জার্সি পড়তে হবে। এছাড়া ফুটবল খেলার নিয়মানুযায়ী এই টুর্ণামেন্ট পরিচালিত হবে। খেলায় অংশগ্রহনকারী সকল খেলোয়াড়দেরকে সম্মাননা পুরস্কার প্রদান করা হবে এবং চ‌্যাম্পিয়ন ও রানার্সআপ দলের জন‌্য বিশেষ পুরস্কার থাকবে।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটিতে যারা রয়েছেন- তালুকদার গিয়াস উদ্দিন (স্থানীয় ইউপি চেয়ারম‌্যান), বাদশা মিয়া, ফয়ছল মিয়া, সিরাজ উদ্দিন, শওকত আলী, আব্দুল কাদির, আবুল কালাম, আপ্তাব আলী ও সুহেল মিয়া।

টিম এন্ট্রি করার জন‌্য যোগাযোগ- আব্দুল কাদির, মোবাইল: ০১৭৮৩৬৪৩৬৬৮, ০১৭১৭৬৮২৬৫৫ (ওয়ার্সআপ)।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ