শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

এডভোকেট মন্টুকে যুক্তরাষ্ট্রের পেটারসন সিটির এ্যাওয়ার্ড প্রদান

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: সহকারী এ্যাটর্ণি জেনারেল, বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব মণ্টুকে সমাজ উন্নয়নমূলক কাজের স্বীকৃতি হিসেবে যুক্তরাষ্ট্রের নিউজার্সির পেটারসন সিটির মেয়র ও কাউন্সিলরদের পক্ষ থেকে এ্যাওয়ার্ড (সার্টিফিকেট) প্রদান করা হয়েছে। পেটারসন সিটি মেয়র আন্দ্রে সাঈদ, কাউন্সিল শাহিন খালিকের বিশেষ আমন্ত্রণে সৌজন্য সাক্ষাতকালে আনুষ্ঠানিকভাবে এডভোকেট আব্দুর রকিব মণ্টুকে এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
গত ০৭ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বিকাল সাড়ে ৪টায় এ সাক্ষাতকালে নিউজার্সির হেলডন সিটির কাউন্সিলর দেওয়ান বজলু, যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামী লীগ নেতা শফিক উদ্দিন (ভিপি শফিক) প্রমুখ উপস্থিত ছিলেন।
আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠা, নারী অধিকার সুরক্ষা, ক্রীড়া উন্নয়ন তথা সমাজসেবামূলক কর্মকান্ডের জন্য এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে বলে এডভোকেট আব্দুর রকিব মণ্টু জানান। তিনি বলেন, বাংলাদেশের সুযোগ্য প্রধানমন্ত্রী, দেশেরত্ম শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশ বিশ্ব দরবারে ব্যাপক সম্মান অর্জন করছে। তারই ধারাবাহিকতায় বিশ্বের দেশে দেশে বাঙালী নাগরিকরা তাদের কাজের স্বীকৃতি লাভ করছেন। এডভোকেট আব্দুর রকিব মণ্টু বলেন, দেশরত্ম শেখ হাসিনার একজন কর্মী হিসেবে তাঁর জনবান্ধব উন্নয়ন কর্মকান্ডের অংশীদার হতে পেরে আমি গর্বিত। তিনি বলেন, আমি আজীবন দেশ ও দেশের মানুষের সেবায় কাজ করে যেতে চাই।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ