শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

এডভোকেট মন্টুকে যুক্তরাষ্ট্রের পেটারসন সিটির এ্যাওয়ার্ড প্রদান

মো. জিল্লুর রহমান জিলু, বালাগঞ্জ থেকে :: সহকারী এ্যাটর্ণি জেনারেল, বাংলাদেশ এ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব মণ্টুকে সমাজ উন্নয়নমূলক কাজের স্বীকৃতি হিসেবে যুক্তরাষ্ট্রের নিউজার্সির পেটারসন সিটির মেয়র ও কাউন্সিলরদের পক্ষ থেকে এ্যাওয়ার্ড (সার্টিফিকেট) প্রদান করা হয়েছে। পেটারসন সিটি মেয়র আন্দ্রে সাঈদ, কাউন্সিল শাহিন খালিকের বিশেষ আমন্ত্রণে সৌজন্য সাক্ষাতকালে আনুষ্ঠানিকভাবে এডভোকেট আব্দুর রকিব মণ্টুকে এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়।
গত ০৭ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বিকাল সাড়ে ৪টায় এ সাক্ষাতকালে নিউজার্সির হেলডন সিটির কাউন্সিলর দেওয়ান বজলু, যুক্তরাষ্ট্র প্রবাসী আওয়ামী লীগ নেতা শফিক উদ্দিন (ভিপি শফিক) প্রমুখ উপস্থিত ছিলেন।
আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠা, নারী অধিকার সুরক্ষা, ক্রীড়া উন্নয়ন তথা সমাজসেবামূলক কর্মকান্ডের জন্য এ এ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে বলে এডভোকেট আব্দুর রকিব মণ্টু জানান। তিনি বলেন, বাংলাদেশের সুযোগ্য প্রধানমন্ত্রী, দেশেরত্ম শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে এগিয়ে যাওয়া বাংলাদেশ বিশ্ব দরবারে ব্যাপক সম্মান অর্জন করছে। তারই ধারাবাহিকতায় বিশ্বের দেশে দেশে বাঙালী নাগরিকরা তাদের কাজের স্বীকৃতি লাভ করছেন। এডভোকেট আব্দুর রকিব মণ্টু বলেন, দেশরত্ম শেখ হাসিনার একজন কর্মী হিসেবে তাঁর জনবান্ধব উন্নয়ন কর্মকান্ডের অংশীদার হতে পেরে আমি গর্বিত। তিনি বলেন, আমি আজীবন দেশ ও দেশের মানুষের সেবায় কাজ করে যেতে চাই।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ