শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব’র ৮ম ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব আয়োজিত ৮ম ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। শনিবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে স্থানীয় খাজাঞ্চী রেলওয়ে স্টেশনের উত্তরের মাঠে আনুষ্ঠানিকভাবে এই টুর্ণামেন্ট উদ্বোধন করা হয়। উদ্বোধনী খেলায় ঝিলিমিলি স্পোর্টিং ক্লাবকে ট্রাইবেকারে ৪-৩ গোলে হারিয়ে জয়লাভ করে টুর্ণামেন্টের শুভ সূচনা করে বয়েজ ক্লাব লামাকাজী। উদ্বোধনী খেলার শুরুর পূর্বে অতিথিবৃন্দ পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন।
খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাবের সভাপতি মো, আফতাব আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল কাদির বাবুলের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন আহমদ সেলিম। তিনি তার বক্তব্যে বলেন, প্রতিবছর বৃহৎ পরিসরে ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করে খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব এতদঞ্চলের খেলাধুলার ক্ষেত্রে যে অবদান রাখছে, তা সত্যিই প্রশংসার দাবীদার। এই টুর্ণামেন্টে ফুটবলপ্রেমী দর্শকদের উপস্থিতিও প্রশংসনীয়। প্রত্যাশা থাকবে, খাজাঞ্চী স্টেশন স্পোর্টিং ক্লাব আগামীতেও তাদের এই আয়োজন অব্যাহত রাখবেন। সে জন্যে যত সহযোগিতার প্রয়োজন হয়, তা আমি করে যাব।
টুর্ণামেন্টের উদ্বোধন করেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক রোটারিয়ান আশরাফুর রহমান চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিন, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের সদস্য ও ফুটবল টুর্ণামেন্টের উপদেষ্টা কবির আহমদ কুব্বার, বেবী কেয়ার একাডেমীর চীফ ডিরেক্টর মুহিবুর রহমান সুইট, সংগঠক জুবেল আহমদ।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ফুটবল টুর্ণামেন্টের উপদেষ্টা লতিফ আলী, শওকত আলী, বাদশা মিয়া, রইছুল ইসলাম, সাজিদ আলী, জাবেদ আলী, আহমদ আলী, শাহাদৎ আলী, ফয়ছল মিয়া, কয়েছ মিয়া, সাইদুর রহমান, আফতাব আলী, আনছার মাহমুদ গণি, আবুল বশর, এপেক্সিয়ান হুশিয়ার আলম, খেলা পরিচালনা কমিটির সহ-সভাপতি সিরাজ মিয়া, সুহেল মিয়া মাস্টার, আবু সৈয়দ, আক্তার হোসেন, রিপন মিয়া, তাজ উদ্দিন, মাসুক মিয়া, যুগ্ম সম্পাদক মাসুক মিয়া, জামাল হোসেন, গিয়াস উদ্দিন সোহাগ, সাংগঠনিক সম্পাদক খয়রুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক জাহেদ আহমদ, শিহাব উদ্দিন, অর্থ সম্পাদক ইরন মিয়া, ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ আল-মামুন, দপ্তর সম্পাদক মঈন উদ্দিন, প্রচার সম্পাদক মাতিন মিয়া, সহ-প্রচার সম্পাদক বুরহান মিয়া, সদস্য আবদুর রজাক, ছমরু মিয়া, আশিক আলী, আল-আমিন, আবুল কাশেম, ফরিদ মিয়া, ফরিদ মিয়া, ফজলু, সুজন, হাবিব উল্লাহ, জাকির হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, টুর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষকতায় রয়েছেন যুক্তরাজ‌্য প্রবাসী আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন রেজা। ১ম পুরস্কার (১টি ১০০সিসি নতুন মোটরসাইকেল) দাতা- সৌদিআরব প্রবাসী আলহাজ্ব মোঃ আরশ আলী, ২য় পুরস্কার (১টি ফ্রিজ) দাতা- যুক্তরাজ্য প্রবাসী আনছার আলী ও ৩য় পুরস্কার (১টি ২১ইঞ্চি কালার টিভি) দাতা- সৌদিআরব প্রবাসী রুহুল আমিন। এছাড়া টুর্ণামেন্টের প্রতিটি খেলায় যুক্তরাজ‌্য প্রবাসী আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন রেজা পক্ষ হতে ম‌্যান অব দ‌্যা ম‌্যাচ প্রদান করা হবে। উদ্বোধনী খেলায় বিজয়ী দলকে ইতালি প্রবাসী সাদ্দাম হোসেনের পক্ষ একটি একটি ১৪ ২১ইঞ্চি টিভি উপহার দেওয়া হয়।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ