শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে চান স্বামী-স্ত্রী

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তার স্ত্রী মোছাঃ নাজমা বেগম প্রার্থী হতে চান। তারা সমর্থন ও সহযোগীতা কামনা করে ভোটারদের ধারে ধারে ঘুরছেন।
উপজেলার রামপাশা ইউনিয়নের পুরানগাঁও গ্রামের মরহুম আব্দুর রহমানের পুত্র শফিকুল ইসলাম সফিক। তিনি অনলাইন নিউজ পোর্টাল ডেইলি বিশ্বনাথ ডটকম’র চীফ ফটোগ্রাফার ও বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাবের সদস্য। তিনি দীর্ঘদিন স্থানীয় বিশঘর ডাকঘরে পোষ্টম্যান পদে কর্মরত ছিলেন। এছাড়া উপজেলা মাদক ও যৌতুক প্রতিরোধ কমিটির সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।
শফিকুল ইসলাম সফিক জানান, উপজেলার অসহায় মানুষের কল্যাণে কাজ করতে তিনি ভাইস চেয়ারম্যান পদে ও তার স্ত্রী মোছাঃ নাজমা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান। এলক্ষ্যে তারা কাজ চালিয়ে যাচ্ছেন। তিনি উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ