শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে চান স্বামী-স্ত্রী

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তার স্ত্রী মোছাঃ নাজমা বেগম প্রার্থী হতে চান। তারা সমর্থন ও সহযোগীতা কামনা করে ভোটারদের ধারে ধারে ঘুরছেন।
উপজেলার রামপাশা ইউনিয়নের পুরানগাঁও গ্রামের মরহুম আব্দুর রহমানের পুত্র শফিকুল ইসলাম সফিক। তিনি অনলাইন নিউজ পোর্টাল ডেইলি বিশ্বনাথ ডটকম’র চীফ ফটোগ্রাফার ও বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাবের সদস্য। তিনি দীর্ঘদিন স্থানীয় বিশঘর ডাকঘরে পোষ্টম্যান পদে কর্মরত ছিলেন। এছাড়া উপজেলা মাদক ও যৌতুক প্রতিরোধ কমিটির সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।
শফিকুল ইসলাম সফিক জানান, উপজেলার অসহায় মানুষের কল্যাণে কাজ করতে তিনি ভাইস চেয়ারম্যান পদে ও তার স্ত্রী মোছাঃ নাজমা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান। এলক্ষ্যে তারা কাজ চালিয়ে যাচ্ছেন। তিনি উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ