বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
মাদকদ্রব্যের অপব্যবহার আন্তর্জাতিক দিবসে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : বখাটে গ্রেপ্তার  » «   সংক্ষিপ্ত সফরে শফিক চৌধুরী ও পংকি খান’র যুক্তরাজ্য যাত্রা  » «   বিশ্বনাথে ডাকাত দলের সাথে গুলাগুলিতে ৫ পুলিশ আহত : অস্ত্রসহ ১ ডাকাত গ্রেফতার  » «   বিশ্বনাথে ৫ জুয়াড়ি আটক  » «   বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় লিডিং ইউনিভার্সিটির ছাত্র নিহত  » «   বিশ্বনাথে পর্নোগ্রাফি ভিডিও রাখায় ৩টি মোবাইল সার্ভিসিং সেন্টারকে জরিমানা  » «   বিশ্বনাথে দু’পক্ষের মারামারিতে মৎস্য ব্যবসায়ী নিহত  » «   বিশ্বনাথে জঙ্গিবাদ সচেতনতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথ থেকে স্কুলছাত্র নিখোঁজ  » «   আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের পশ্চিম ধলিপাড়া গ্রামের পানি নিষ্কাশনে ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি  » «   কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ২ : আহত ২৫০  » «   বিশ্বনাথের সড়কগুলো সংস্কারের দাবীতে মানববন্ধন  » «   বিশ্বনাথে হেক্সাস’র সার্টিফিকেট বিতরণ  » «  

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে প্রার্থী হতে চান স্বামী-স্ত্রী

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তার স্ত্রী মোছাঃ নাজমা বেগম প্রার্থী হতে চান। তারা সমর্থন ও সহযোগীতা কামনা করে ভোটারদের ধারে ধারে ঘুরছেন।
উপজেলার রামপাশা ইউনিয়নের পুরানগাঁও গ্রামের মরহুম আব্দুর রহমানের পুত্র শফিকুল ইসলাম সফিক। তিনি অনলাইন নিউজ পোর্টাল ডেইলি বিশ্বনাথ ডটকম’র চীফ ফটোগ্রাফার ও বিশ্বনাথ অনলাইন প্রেসক্লাবের সদস্য। তিনি দীর্ঘদিন স্থানীয় বিশঘর ডাকঘরে পোষ্টম্যান পদে কর্মরত ছিলেন। এছাড়া উপজেলা মাদক ও যৌতুক প্রতিরোধ কমিটির সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।
শফিকুল ইসলাম সফিক জানান, উপজেলার অসহায় মানুষের কল্যাণে কাজ করতে তিনি ভাইস চেয়ারম্যান পদে ও তার স্ত্রী মোছাঃ নাজমা বেগম মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান। এলক্ষ্যে তারা কাজ চালিয়ে যাচ্ছেন। তিনি উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ