শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

বিশ্বনাথে আওয়ামী লীগের আনোয়ারুজ্জামান চৌধুরী বলয়ের বিশেষ বর্ধিত সভা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে আওয়ামী লীগের (আনোয়ারুজ্জামান চৌধুরী বলয়) এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ জানুয়ারি) বিকেলে সদরের একটি কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তরা বলেছেন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগে কিছু সুবিধাভোগী নেতা রয়েছেন। যারা আওয়ামী লীগের নাম বিক্রি করে মানুষকে জিম্মি করে টাকা কামাই করছেন। তারা আদর্শ নয়, নিজের স্বার্থে রাজনীতি করছেন। রশিদপুর-বিশ্বনাথ সড়ক নির্মাণের অনিয়ম ও বাসিয়া নদী খননের দূর্নীতে এসব খাই খাই নেতারা জড়িত বলে অভিযোগ করা হয়। এসব নেতারা বঙ্গবন্ধুর আদশর্কে বিনষ্ঠ করে সংগঠনকে চরম দূর্বল করছেন। দলের ত্যাগী নেতাকর্মীদের সংগঠন থেকে দূরে রাখা হচ্ছে। এসব নেতাদের দল থেকে বিতাড়িত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্ঠি আকর্ষণ করেন। তারা উপজেলা চেয়ারম্যান-ভাইস-চেয়ারম্যান পদে দলের ত্যাগী ও জনপ্রিয় ব্যাক্তিদের মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি আহবান জানান। প্রার্থী বাচাইয়ের জন্য আওয়ামী লীগের এ বর্ধিত সভা আহবান করা হয়। সভায় বক্তারা ক্ষোভ প্রকাশ করে বলেন, ২০০৮ সাল থেকে নিজের বলয়ভারী করতে প্রতিনিয়ত জামায়াত-বিএনপির মানুষকে আওয়ামী লীগে যোগদান করানো হচ্ছে। কিন্তু ভোটের ঘরে আওয়ামী লীগের বাক্স শুন্য থেকে যায়। এমন অবস্থায় দলের ভিক্তি দূর্বল হওয়ায় কয়েকজন জেলার নেতাকে দায়ী করা হয়।
উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জবেদুর রহমান সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ এর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী মো. মজম্মিল আলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক এএইচএম ফিরোজ আলী, উপদেষ্ঠা কমিটির সদস্য শেখ শহিদুল ইসলাম, উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট সরওয়ার আহমদ চৌধুরী আবদাল, উপদেষ্ঠা কমিটির সদস্য বসারত আলী বাচা, শেখ বাবরুছ আহমদ মেম্বার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, সদস্য আব্দুল জলিল জালাল, জয়ন্ত আচার্য্য, সাবেক সহ-প্রচার সম্পাদক বসির আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, আওয়ামী লীগ নেতা নোয়াব আলী, অ্যাডভোকেট আব্দুর রাজ্জাক, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আশিক আলী, সাবেক ইউপি সদস্য আঙ্গুরা বেগম, উপজেলা যুবলীগ নেতা জহুর আলী মেম্বার, মো. আমির আলী, রুহেল খান, ছাত্রলীগের সহ-সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন প্রমুখ।
বর্ধিত সভায় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সওয়ার আহমদ চৌধুরী আবদাল, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মজম্মিল আলী, সাধারণ সম্পাদক সভায় ফারুক আহমদ, ভাইস-চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জবেদুর রহমান, যুবলীগ নেতা জহুর আলী মেম্বার, আওয়ামী লীগ নেতা আহসান হাবিব নোয়াব আলী ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আঙ্গুরা বেগমের নাম প্রস্তাব করলে সর্বস্মতিক্রমে গৃহিত এবং কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা মখন মিয়া, সুহেল তালুকদার, তাজুল ইসলাম, জয়নাল আহমদ, জাহেদ তালুকদার, পলাশ সেনাপতি, শেখ আমির আলী, নাছির আহমদ, আশরাফুল ইসলাম শাহিন, তোরণ চৌধুরী, আব্দুর রকিব, আব্দুল হক, সেবুল আহমদ, রাসেল আহমদ, সেবুলউদ্দিন, সাইফুল ইসলাম, মনসুর আহমদ, জমির আলী, হাবিব আহমদ, রাজন আহমদ অপু, শামসুল ইসলাম, হুমায়ুন আহমদ, জাহাঙ্গীর আহমদ, সেলিম আহমদ, সাজু মিয়া, নাছির উদ্দিন, রেজাউল কমির রাজু, ছাত্রলীগের সহ-সভাপতি মাছুম আহমদ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ