শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

সিলেট ক্রীড়ালেখক সমিতি সিলেট শাখার আনন্দভ্রমণ

উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি(বিএসপিএ) সিলেট শাখার আনন্দভ্রমণ। আড্ডা,গান,খেলা,কুইজ প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্রয়ের সমন্বয়ে সমিতির সদস্যরা হারিয়েছিলেন আনন্দরাজ্যে। শনিবার সিলেটের গোলাপগঞ্জ এলাকার হিলালপুরে অবস্থিত ড্রিমল্যান্ড পার্কে অনুষ্ঠিত হয় এ আনন্দ ভ্রমন।
পার্কের ওয়াটার ওয়ার্ল্ডে কাটানো কিছু মুহুর্ত সমিতির সদস্যদের আনন্দ বাড়িয়ে দেয় বহুগুণ। হাজারো ব্যস্ততার মাঝে এ আনন্দভ্রমনে উচ্ছস্বিত ছিলেন ক্রীড়ালেখক সমিতির সদস্যরা।
আনন্দভ্রমণের অন্যতম আয়োজন ছিল র‌্যাফেল ড্র। এতে যাত্রিক ট্রাভেলসের সৌজন্যে প্রথম পুরষ্কার সিলেট-ঢাকা বিমান টিকেট জিতে নেন সমিতির সদস্য মিজানুর রহমান মিজান।
দ্বিতীয় পুরষ্কার পান ক্রীড়ালেখক সমিতির সদস্য ও দৈনিক উত্তরপুর্বের সিনিয়র রিপোর্টার ওলিউর রহমান। তৃতীয় পুরষ্কার জিতে নেন সমিতির কোষাধ্যক্ষ ও সিলেট ভিউ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম কামাল।
র‌্যাফেল ড্রতে কুপন তুলেন ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের শিক্ষার্থী দীপাঞ্জলী দত্ত অর্থী ও দি লোমাস স্কুল শাহপরাণের দীব্যত্রী দত্ত অর্নি।
আনন্দভ্রমনের আরেক আকর্ষন ছিল সমিতির সদস্যদের মাঝে দৌড় প্রতিযোগিতা। গতির লড়াইয়ে প্রথম হন সমিতির সদস্য ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান মঞ্জুর আহমদ,দ্বিতীয় হন সমিতির সদস্য ও দৈনিক জাগরণ পত্রিকার ব্যুরো প্রধান আমিনুল ইসলাম রোকন। তৃতীয় হন রফিকুল ইসলাম কামাল।
আনন্দভ্রমণে অংশ নেন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি সিলেট শাখার সভাপতি মান্না চৌধুরী,সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী,সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খান, যুগ্ম সম্পাদক মিজান আহমদ চৌধুরী,কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম কামাল,সদস্য ওলিউর রহমান,মিজানুর রহমান মিজান, মঞ্জুর আহমদ,আমিনুল ইসলাম রোকন,কাইয়ুম আল রনি ও মাহবুবুল আলম সাদেক। -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ