শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
জগন্নাথপুরে মহাসড়কের বেইলী সেতু ভেঙ্গে পড়ায় যান চলাচল বন্ধ  » «   বালাগঞ্জে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যান প্রার্থী গোলাম রব্বানীর মতবিনিময়  » «   বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «  

সিলেট ক্রীড়ালেখক সমিতি সিলেট শাখার আনন্দভ্রমণ

উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি(বিএসপিএ) সিলেট শাখার আনন্দভ্রমণ। আড্ডা,গান,খেলা,কুইজ প্রতিযোগিতা ও র‌্যাফেল ড্রয়ের সমন্বয়ে সমিতির সদস্যরা হারিয়েছিলেন আনন্দরাজ্যে। শনিবার সিলেটের গোলাপগঞ্জ এলাকার হিলালপুরে অবস্থিত ড্রিমল্যান্ড পার্কে অনুষ্ঠিত হয় এ আনন্দ ভ্রমন।
পার্কের ওয়াটার ওয়ার্ল্ডে কাটানো কিছু মুহুর্ত সমিতির সদস্যদের আনন্দ বাড়িয়ে দেয় বহুগুণ। হাজারো ব্যস্ততার মাঝে এ আনন্দভ্রমনে উচ্ছস্বিত ছিলেন ক্রীড়ালেখক সমিতির সদস্যরা।
আনন্দভ্রমণের অন্যতম আয়োজন ছিল র‌্যাফেল ড্র। এতে যাত্রিক ট্রাভেলসের সৌজন্যে প্রথম পুরষ্কার সিলেট-ঢাকা বিমান টিকেট জিতে নেন সমিতির সদস্য মিজানুর রহমান মিজান।
দ্বিতীয় পুরষ্কার পান ক্রীড়ালেখক সমিতির সদস্য ও দৈনিক উত্তরপুর্বের সিনিয়র রিপোর্টার ওলিউর রহমান। তৃতীয় পুরষ্কার জিতে নেন সমিতির কোষাধ্যক্ষ ও সিলেট ভিউ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম কামাল।
র‌্যাফেল ড্রতে কুপন তুলেন ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুলের শিক্ষার্থী দীপাঞ্জলী দত্ত অর্থী ও দি লোমাস স্কুল শাহপরাণের দীব্যত্রী দত্ত অর্নি।
আনন্দভ্রমনের আরেক আকর্ষন ছিল সমিতির সদস্যদের মাঝে দৌড় প্রতিযোগিতা। গতির লড়াইয়ে প্রথম হন সমিতির সদস্য ও ইনডিপেনডেন্ট টেলিভিশনের সিলেট ব্যুরো প্রধান মঞ্জুর আহমদ,দ্বিতীয় হন সমিতির সদস্য ও দৈনিক জাগরণ পত্রিকার ব্যুরো প্রধান আমিনুল ইসলাম রোকন। তৃতীয় হন রফিকুল ইসলাম কামাল।
আনন্দভ্রমণে অংশ নেন বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি সিলেট শাখার সভাপতি মান্না চৌধুরী,সহ সভাপতি শফিকুর রহমান চৌধুরী,সাধারণ সম্পাদক আহবাব মোস্তফা খান, যুগ্ম সম্পাদক মিজান আহমদ চৌধুরী,কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম কামাল,সদস্য ওলিউর রহমান,মিজানুর রহমান মিজান, মঞ্জুর আহমদ,আমিনুল ইসলাম রোকন,কাইয়ুম আল রনি ও মাহবুবুল আলম সাদেক। -বিজ্ঞপ্তি

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ