বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

ওসমানীনগরের খন্দকার বাজার উচ্চ বিদ্যালয়ে বৃটিশ কাউন্সিলের সাথে মতবিনিময়

বালাগঞ্জ প্রতিনিধি :: ওসমানীনগরের খন্দকার বাজার উচ্চ বিদ্যালয়ে যুক্তরাজ্যের লন্ডন বারাহ অফ বার্কিং এবং ডেগেনহামের কাউন্সিলর মো. সদরুজ্জামান খানের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয়ের পড়ালেখার মানোন্নয়ন এবং অবকাঠামোগত উন্নয়নের লক্ষ্যে রোববার (২০ জানুয়ারি) বিকালে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন এলাকার কৃতি সন্তান, বৃটিশ কাউন্সিল মো. সদরুজ্জামান খান। সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এমএ শহীদ বাবলু।
বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. হারুনুর রশিদের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত দৈনিক জালালাবাদের চীফ রিপোর্টার আহবাব মোস্তফা খান, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, সমাজকর্মী আবরার মোস্তফা খান, ব্রাইট স্টার্স একাডেমির সহ পরিচালক মাহফুজুল ইসলাম চৌধুরী, খন্দকার বাজার খুদ্দামুল কোরআন সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির লায়েক, খন্দকার বাজার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য শামছুর রহমান, আফতাব আলী, খিজির আহমদ, শিক্ষানুরাগী রাজিব আহমদ, প্রধান শিক্ষক এটিএম ফখরুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক নজরুল ইসলাম, সিনিয়র শিক্ষক সুকুমার সরকার, আব্দুল হালিম হোসাইন, ছুরাব আলী প্রমুখ। সভায় প্রধান অতিথি কাউন্সিল মো. সদরুজ্জামান খানকে বিদ্যালয়ের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।
সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে যুক্তরাজ্যের লন্ডন বারাহ অফ বার্কিং এবং ডেগেনহামের কাউন্সিলর মো. সদরুজ্জামান খান বিদ্যালয়ের উন্নয়নে এলাকার যুক্তরাজ্য প্রবাসীদের নিয়ে কমিটি গঠনের আগ্রহ ব্যক্ত করেন। তিনি বলেন, শুধু অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে একটি বিদ্যালয়ের সাফল্য নির্ভর করে না, এক্ষেত্রে পড়ালেখার মানোন্নয়ন ঘটাতে হবে। তিনি পড়ালেখার মাধ্যমে নৈতিক গুণাবলী অর্জন করে আজকের শিক্ষার্থীদের আগামীদিনের যোগ্য মানুষ হিসেবে গড়ে তুলতে শিক্ষক, অভিভাবকদের প্রতি আহবান জানান।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!