মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

ওসমানীনগরে ডাকাতের স্ত্রীর তথ্যে ডোবা থেকে অস্ত্র উদ্ধার

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের ওসমানীনগরে ডাকাতের স্ত্রীর দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে বিপুল অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার বড় ইসবপুর গ্রামের মধু মিয়ার ডোবা থেকে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্রগুলোর মধ্যে একটি বন্দুক, ৪টি রামদা, একটি গ্রিল কাটার ও একটি পাইপ রয়েছে।

পুলিশ জানায়, সম্প্রতি গ্রেফতার হওয়া তোফায়েল ওরফে তোফার দেয়া তথ্যে বৃহস্পতিবার ডাকাত শাহজানের স্ত্রী শারমীন বেগমকে (২০) আটক করে পুলিশ।

আটক শারমীনের দেয়া তথ্যমতে ওই অভিযান চালানো হয়। ডোবার কচুরিপনা পরিষ্কার ও পানি সেচ দিয়ে শুক্রবার বেলা ১১টার দিকে অস্ত্রভর্তি একটি বস্তা উদ্ধার হয়।

ওসমানীনগর থানার ওসি এসএম আল-মামুন বলেন- ডাকাতদের তথ্যমতে ডোবায় আরও দুই বস্তা অস্ত্র রয়েছে। সেগুলো উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ