বুধবার, ১৯ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের স্কুল শিক্ষক নিহত  » «   জনদূর্ভোগ কমাতে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন  » «   বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের বেহাল দশা : চরম জনদূর্ভোগ  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘বিশ্বনাথের ডাক’র উদ্বোধন  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সহোদরকে জেল হাজতে প্রেরণ  » «   কালের স্বাক্ষী ‘খাজাঞ্চী রেলওয়ে ব্রিজ’  » «   বিশ্বনাথে পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল কিন্ডারগার্টেন স্কুলে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   সিরাতুন্নবী (স.) পরিষদ খাজাঞ্চী’র ঈদ পুনর্মিলনী ও বই বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   চীনে বিশ্বনাথের জামিল আহমদের গ্রাজুয়েশন সম্পন্ন  » «   বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত আব্দুস শহিদকে চিকিৎসা সহায়তা প্রদান  » «   কিছু কথায় বাসিয়া নদীর কষ্ট প্রকাশ  » «   বাজেটকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে আ’লীগের আনন্দ মিছিল-সভা  » «   নিখোঁজের তিন বছর পর বৃটেনের হাসপাতালে সন্ধান মিলল বিশ্বনাথের গয়াস মিয়ার  » «   বিশ্বনাথে পুলিশের ওপেন হাউজ ডে শোকসভায় পরিণত  » «  

Shadow Theme

ওসমানী বিমানবন্দরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে সংবর্ধনা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট ওসমানী বিমানবন্দরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি শুক্রবার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট এসে পৌঁছান। এসময় তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানান সিলেটের প্রশাসনিক কর্মকর্তা ও রাজনৈনিত নেতৃবৃন্দ। পরিকল্পনামন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় পর এটাই তার প্রথম সিলেট সফর।

এ সময় উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন আহমদ, ডিআইজি কামরুল আহসান, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও সিলেট, সুনামগঞ্জের প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

এসময় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা দেশের মানুষের মুখে হাসি ফুটাতে দিনরাত কাজ করছেন। তিনি আবারো আমাকে মন্ত্রীসভায় স্থান দেওয়ায় আমি কৃতজ্ঞ।

বিমানবন্দর থেকে এম এ মান্নান চলে যান তার নির্বাচনী এলাকায়। বিকেলে তার জন্মস্থান দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ এফআইভিডিবি মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা দেয়া হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ