শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়জুর রহমানের ইন্তেকাল  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি  » «   স্কাউটসরাই সোনার বাংলা বিনির্মানের প্রধান হাতিয়ার -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ আইন-শৃংখলা কমিটির সভা : শেল্টারদাতা’সহ মাদক সম্রাট সুহেল বাহিনীকে গ্রেপ্তারের দাবী  » «   খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র নতুন কমিটি গঠন  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ গ্রাবাসীর হাতে আটক ২  » «   বালাগঞ্জে শাহনূর চৌধুরী মেধাবৃত্তির সনদ প্রদান  » «   বিশ্বনাথে নদীর তীরে জোরপূর্ব মাটি কাটার অভিযোগ  » «   যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে বিশ্বনাথে ডাঃ প্রবীর কান্তি দে পিংকু সংবর্ধিত  » «  

ওসমানী বিমানবন্দরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে সংবর্ধনা

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেট ওসমানী বিমানবন্দরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে সংবর্ধনা দেওয়া হয়েছে। তিনি শুক্রবার সকাল সাড়ে ১১টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে সিলেট এসে পৌঁছান। এসময় তাকে ফুল দিয়ে সংবর্ধনা জানান সিলেটের প্রশাসনিক কর্মকর্তা ও রাজনৈনিত নেতৃবৃন্দ। পরিকল্পনামন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় পর এটাই তার প্রথম সিলেট সফর।

এ সময় উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন আহমদ, ডিআইজি কামরুল আহসান, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও সিলেট, সুনামগঞ্জের প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

এসময় পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা দেশের মানুষের মুখে হাসি ফুটাতে দিনরাত কাজ করছেন। তিনি আবারো আমাকে মন্ত্রীসভায় স্থান দেওয়ায় আমি কৃতজ্ঞ।

বিমানবন্দর থেকে এম এ মান্নান চলে যান তার নির্বাচনী এলাকায়। বিকেলে তার জন্মস্থান দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ এফআইভিডিবি মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা দেয়া হবে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ