শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়জুর রহমানের ইন্তেকাল  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি  » «   স্কাউটসরাই সোনার বাংলা বিনির্মানের প্রধান হাতিয়ার -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ আইন-শৃংখলা কমিটির সভা : শেল্টারদাতা’সহ মাদক সম্রাট সুহেল বাহিনীকে গ্রেপ্তারের দাবী  » «   খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র নতুন কমিটি গঠন  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ গ্রাবাসীর হাতে আটক ২  » «   বালাগঞ্জে শাহনূর চৌধুরী মেধাবৃত্তির সনদ প্রদান  » «   বিশ্বনাথে নদীর তীরে জোরপূর্ব মাটি কাটার অভিযোগ  » «   যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে বিশ্বনাথে ডাঃ প্রবীর কান্তি দে পিংকু সংবর্ধিত  » «  

বিশ্বনাথে বাসিয়া নদীর চরে নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের পুরান বাজার এলাকায় বাসিয়া নদীর চর দখল করে নির্মানাধিন অবৈধ স্থাপনা উচ্ছেন করেছে প্রশাসন। মঙ্গলবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরার নেতৃত্বে এই স্থাপনা উচ্ছেদ করা হয়।

জানা গেছে- উপজেলা সদরের পুরান বাজার (খেয়া ঘাট) পার্শ্বে বাসিয়া নদীর চর দখল করে উপজেলার জাহারগাঁও গ্রামের তশিল খানের পুত্র ইশতিয়াক আহমদ খান ও মোস্তাক আহমদ খান ৩তলা ফাউন্ডেশন দিয়ে দালান ঘর নির্মাণ কাজ শুরু করেন। এরই ধারাবাহিকতায় পূর্বের টিন সেড ঘরের ভিতরেই কৌশলে নির্মাণ করা হয় পাকা পিলার। বিষয়টি জানতে পেরে নির্মাণ কাজের শুরুতেই কাজ বন্ধ রাখতে স্থানীয় প্রশাসনের পক্ষ হতে নির্দেশ প্রদান করা হলেও তা অমান্য করে রাতের আধারেও নির্মাণ কাজ চলতে থাকে। কিন্ত উক্ত স্থানের দখলদার তশিল খান সহ উপজেলা সদরের বাসিয়া নদীর তীরের অবৈধ ১৮৬ জন দখলদারের উপর উচ্ছেদ মামলা চলাকালিন অবস্থায় নতুন করে দালান নির্মাণ কাজ শুরু করা হয়। ফলে মঙ্গলবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরার নেতৃত্বে এই স্থাপনা উচ্ছেদ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার এসআই লিটন রায়, আখতারুজ্জামান রিগ্যান, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নির্মল পাল, উপজেলা সার্ভেয়ার শেফালী আক্তার, উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী নুরুল ইসলাম, শিমুল চন্দ্র, ফয়ছল ইসলাম প্রমুখ।

অবৈধ স্থাপনা উচ্ছেদের সত্যতা নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা বলেন- উচ্ছেদ মামলা চলাকালীন অবস্থায় নতুন করে ভবন নির্মাণ কাজ শুরু করায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ