মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথে বাসিয়া নদীর চরে নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের পুরান বাজার এলাকায় বাসিয়া নদীর চর দখল করে নির্মানাধিন অবৈধ স্থাপনা উচ্ছেন করেছে প্রশাসন। মঙ্গলবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরার নেতৃত্বে এই স্থাপনা উচ্ছেদ করা হয়।

জানা গেছে- উপজেলা সদরের পুরান বাজার (খেয়া ঘাট) পার্শ্বে বাসিয়া নদীর চর দখল করে উপজেলার জাহারগাঁও গ্রামের তশিল খানের পুত্র ইশতিয়াক আহমদ খান ও মোস্তাক আহমদ খান ৩তলা ফাউন্ডেশন দিয়ে দালান ঘর নির্মাণ কাজ শুরু করেন। এরই ধারাবাহিকতায় পূর্বের টিন সেড ঘরের ভিতরেই কৌশলে নির্মাণ করা হয় পাকা পিলার। বিষয়টি জানতে পেরে নির্মাণ কাজের শুরুতেই কাজ বন্ধ রাখতে স্থানীয় প্রশাসনের পক্ষ হতে নির্দেশ প্রদান করা হলেও তা অমান্য করে রাতের আধারেও নির্মাণ কাজ চলতে থাকে। কিন্ত উক্ত স্থানের দখলদার তশিল খান সহ উপজেলা সদরের বাসিয়া নদীর তীরের অবৈধ ১৮৬ জন দখলদারের উপর উচ্ছেদ মামলা চলাকালিন অবস্থায় নতুন করে দালান নির্মাণ কাজ শুরু করা হয়। ফলে মঙ্গলবার সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরার নেতৃত্বে এই স্থাপনা উচ্ছেদ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার এসআই লিটন রায়, আখতারুজ্জামান রিগ্যান, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা নির্মল পাল, উপজেলা সার্ভেয়ার শেফালী আক্তার, উপজেলা ভূমি অফিসের অফিস সহকারী নুরুল ইসলাম, শিমুল চন্দ্র, ফয়ছল ইসলাম প্রমুখ।

অবৈধ স্থাপনা উচ্ছেদের সত্যতা নিশ্চিত করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা তুজ জোহরা বলেন- উচ্ছেদ মামলা চলাকালীন অবস্থায় নতুন করে ভবন নির্মাণ কাজ শুরু করায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ