মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

বিশ্বনাথ প্রেসক্লাবে এএসপি রফিকুল হোসেনকে ফুলেল শুভেচ্ছা

বিশ্বনাথনিউজ২৪ :: এএসপি পদে পদোন্নতী লাভ করায় বিশ্বনাথ থানার সাবেক অফিসার ইন-চার্জ (ওসি) মো. রফিকুল হোসনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বনাথ প্রেসক্লাবের নেতৃবৃন্দ। পদোন্নতী লাভেল পর মো. রফিকুল হোসন শনিবার বিকেলে বিশ্বনাথ প্রেসক্লাবে আসলে নেতৃবৃন্দ তাকে এই ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আমির আলী, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, বর্তমান সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য অসিত রঞ্জন দেব, জামাল মিয়া মো. আবুল কাশেম।

এএসপি রফিকুল হোসেন তাঁর অনুভূতি প্রকাশ করে বলেন, বিশ্বনাথের জন্য আমার দূর্বলতা আছে। কর্মস্থলে থাকা অবস্থায় আন্তরিকভাবে বিশ্বনাথবাসী যে সহযোগিতা করেছেন তা কোন দিন ভুলতে পারব না। বিশেষ করে বিশ্বনাথ প্রেসক্লাবের সকল সদস‌্যদের সহযোগিতার কথা মনে থাকবে চিরদিন চিরকাল।

এদিকে, এএসপি রফিকুল হোসেন স্বল্প সময়ের জন্য তাঁর সাবেক কর্মস্থল বিশ্বনাথে এসে একান্ত প্রিয়জনদের সাথে দেখা করে খোঁজ-খবর নেন। বিশ্বনাথে তাঁর আসার সংবাদ পেয়ে অনেক সাংবাদিক, ব্যবসায়ী ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ ছুটে আসেন তাঁর সাথে দেখা করতে। তিনি বিশ্বনাথ থানা কম্পাউন্ডের ভিতরে অসংখ্য স্মৃতির মধ্যে তাঁর নির্মিত গুলঘর (দর্শনার্থী/সেবা গ্রহনকারীদের বসার স্থান), অফিসার ইন-চার্জের রোম দেখে সন্তোষ প্রকাশ করে কাজের ধারাবাহিকতা রক্ষা করা এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নত রাখায় বর্তমান ওসি শামসোদ্দুহা পিপিএম’র ভয়ূসী প্রশংসা করেন।

উল্লেখ্য, এএসপি রফিকুল হোসেন বিশ্বনাথ থানায় প্রায় ৩ বছর ওসি থাকাকালীন সময়ে উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতির অভূতপূর্ব উন্নয়নের জন্য প্রবাসী অধ্যূষিত বিশ্বনাথের সকল শ্রেণী-পেশার মানুষের মন জয় করতে সক্ষম হন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ