শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়জুর রহমানের ইন্তেকাল  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি  » «   স্কাউটসরাই সোনার বাংলা বিনির্মানের প্রধান হাতিয়ার -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ আইন-শৃংখলা কমিটির সভা : শেল্টারদাতা’সহ মাদক সম্রাট সুহেল বাহিনীকে গ্রেপ্তারের দাবী  » «   খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র নতুন কমিটি গঠন  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ গ্রাবাসীর হাতে আটক ২  » «   বালাগঞ্জে শাহনূর চৌধুরী মেধাবৃত্তির সনদ প্রদান  » «   বিশ্বনাথে নদীর তীরে জোরপূর্ব মাটি কাটার অভিযোগ  » «   যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে বিশ্বনাথে ডাঃ প্রবীর কান্তি দে পিংকু সংবর্ধিত  » «  

সিলেট-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানের সমর্থনে লন্ডনে সভা

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট ২ বিশ্বনাথ-ওসমানী নগর আসনে স্বতন্ত্র প্রার্থী বিশ্বনাথ উপজেলার সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমানের সমর্থনে যুক্তরাজ্যে বসবাসরত বিশ্বনাথ প্রবাসীদের উদ্যোগে এক মতবিনিময় সভা ১৮ নভেম্বর মঙ্গলবার পূর্ব লন্ডনের ব্রিকলেইনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা সাবেক উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমানকে একজন সৎ, পরিশ্রমী এবং যোগ্য প্রার্থী উল্লেখ করে বলেন, তিনি দুই বার উপজেলা চেয়ারম্যান থাকাকালিন সময়ে বিশ্বনাথে ব্যাপক উন্নয়ন করেছেন। তারমত পরিশ্রমী এবং কর্মনিষ্টাবান মানুষ এমপি হিসেবে নির্বাচিত হলে বিশ্বনাথ ও ্ওসমানীনগর উপজেলার ব্যাপক উন্নয়ন হবে। সভায় বক্তারা বলেন, মুহিবুর রহমান যুক্তরাজ্য প্রবাসী হলেও তিনি দেশ ও সমাজের উন্নয়নে দেশে অবস্থান করে মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন। তিনি নির্বাচিত হলে প্রবাসীরাও উপকৃত হবেন। তাই যুক্তরাজ্য থেকে প্রবাসীদের আত্মীয় স্বজনকে ফোনের মাধ্যমে ভোট প্রদানে উৎসাহিত করতে সকলের প্রতি আহবান জানানো হয়।
কমিউনিটি নেতা এমরান খানের সভাপতিত্বে মো: মোহব্বত শেখ ও হানিফ আহমদ খানের যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন হাবিুর রহমান, আব্দুর রব, আবুল লেইছ, মুজাহিদ আহমদ লিটন, মহিউদ্দিন সুন্দর আলী, সাংবাদিক রহমত আলী, আব্দুল মছব্বির, আনছার আলী শেখ, আতাউর রহমান, আব্দুল গফুর, শামসুদ্দীন সামস তালুকদার, রবিউল খান, মানিক মিয়া, আকিক মিয়া তালুকদার, সুমন আফছার, আফজল হোসেন, আব্দুল মুমিন বাবুল, মো: আংগুর আলী, মুজাহিদ আহমদ লিটন, মস্তফা জামাল ছাদেক আলী, আব্দুল করিম, আব্দুল কাইয়ুম, শাহ সাইদুর নূর প্রমুখ।
সভায় জানানো হয় মুহিবুর রহমানের সমর্থনে সুইন্ডন, মিল্টন কিংন্স, মানচেস্টারসহ ব্রিটেনের বিভিন্ন শহরে প্রবাসীদের সমর্থন আদায়ে মতবিনিময় সভা করা হবে। এতে সকলের সহযোগিতা কামনা করা হয়।
সিলেট ২ আসনে আরো যারা প্রতিদ্বন্ধিতা করছেন তারা হচ্ছেন, জাতীয় পার্টির বর্তমান সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী, খেলাফত মজলিসের প্রার্থী মুনতাসির আলী, স্বতন্ত্র প্রার্থী আব্দুর রব মল্লিক, এনামুলক হক সরদার।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ