মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কারের আশ্বাস দেওয়ায় বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত‌্যাহার  » «   হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই  » «   বিশ্বনাথে বন‌্যা পরিস্থিতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান-ইউএনও  » «   বিশ্বনাথে বন‌্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত : ব‌্যাপক ক্ষয়ক্ষতির আশংকা  » «   বিশ্বনাথে গরু চোর আটকে এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত  » «   বিশ্ব জনসংখ্যা দিবসে বিশ্বনাথে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  » «   অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করতে হবে : পুলিশ সুপার  » «  

বালাগঞ্জের মোরারবাজার জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার মোরাববাজার জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় কমিটি গঠন উপলক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এÐ কলেজ গভর্ণিং বডির সভাপতি আফম শামীম। সভায় সর্বসম্মতিক্রমে দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এÐ কলেজ গভর্ণিং বডির সভাপতি আফম শামীমকে সভাপতি, মোরারবাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদকে সাধারণ সম্পাদক এবং মোরারবাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও মোরারবাজার বণিক সমিতির সভাপতি মো. জুনেদ আহমদকে কোষাধ্যক্ষ করে ৩বছর মেয়াদী ১১ সদস্য বিশিষ্ট মোরারবাজার জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যরা হলে সহ-সভাপতি নমির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুর রহমান, সদস্য মইনুল ইসলাম সালেহ, আতিক মিয়া মেম্বার, আব্দুস সাত্তার, বাবরু মিয়া, মুজিবুর রহমান এবং হুসেন আহমদ হুশিয়ার।
সভায় বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন মসজিদের বিদায়ী মোতাওয়াল্লী দেলওয়ার হোসেন, কোষাধ্যক্ষ মাওলানা আব্দুর রহিম, সাবেক ইউপি সদস্য আব্দুল বশির, সুরুজ আলী, আব্দুস সালাম, ব্যবসায়ী হাজী সায়েস্তা মিয়া, হাজী আব্দুল জলিল, আব্দুর রকিব, মোস্তাফিজুর রহমান প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ