শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথে উদ্ধারকৃত সেই অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করতে সহযোগীতা কামনা

বিশ্বনাথনিউজ২৪ :: ২০১৭ সালের ১২ এপ্রিল বিশ্বনাথে উপজেলার রামচন্দ্রপুর-পাঠাকইন গ্রামের মধ্যবর্তি সড়কের জনৈক আইয়ূব আলীর বাড়ির সামনের রাস্তার পার্শ্ব থেকে উদ্ধারকৃত অজ্ঞাতনামা নারীর লাশে পরিচয় সনাক্ত হয়নি এখনো। অজ্ঞাত ঐ মহিলার পরিচয় সনাক্ত করতে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম।
গত ১০ সেপ্টেম্বর পাঠাকইন গ্রামে রামচন্দ্রপুর-পাঠাকইন গ্রামের মধ্যবর্তি সড়কের জনৈক তবারক আলীর বাড়ীর সামন থেকে অজ্ঞাতনামা তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। একপর্যায়ে নিহত রুমি বেগম নামের ওই তরুণীর পরিচয় সনাক্ত ও হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে সক্ষম হয় থানা পুলিশ। এঘটনা বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত ওয়াব উল্লাহ’র ছেলে শফিক মিয়া (৩২) সহ ৪জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে ঘাতক শফিক মিয়া। ২০১৭ সালের ১২ এপ্রিল ওই অজ্ঞাতনামা নারীকেও শফিক মিয়া হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তি দেয়। এরপর পূর্বের ওই অজ্ঞাতনামা নারী হত্যা মামলাটি পুনরায় তদন্তের জন্য বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম-কে নির্দেশনা প্রদান করেন। কিন্তু ঐ মহিলার পরিচয় অদ্যবধি পাওয়া যায়নি। তাই অজ্ঞাতনামা ঐ মহিলার পরিচয় সনাক্ত করতে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন ওসি শামসুদ্দোহা পিপিএম।
অজ্ঞাত ওই মহিলার বয়স আনুমানিক ২৮ বছর হবে। সে মুসলিম, তার স্বাস্থ্য ভাল, চুল কালো, লম্বা-১৮ ইঞ্চি, উচ্চতা- ৫ ফুল ২ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, গায়ে বাদামী খয়েরী লাল-কালো রংয়ের কামিজ ও পড়নে লাল খয়েরী সেলোয়ার ছিল। এই নারীর পরিচয় যদি কোন ব্যক্তি জানতে পারেন তাহলে নি¤েœর মোবাইল ফোনে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) ০১৭৬৯৬৯০০৩৭।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ