বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
মাদকদ্রব্যের অপব্যবহার আন্তর্জাতিক দিবসে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথে স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা : বখাটে গ্রেপ্তার  » «   সংক্ষিপ্ত সফরে শফিক চৌধুরী ও পংকি খান’র যুক্তরাজ্য যাত্রা  » «   বিশ্বনাথে ডাকাত দলের সাথে গুলাগুলিতে ৫ পুলিশ আহত : অস্ত্রসহ ১ ডাকাত গ্রেফতার  » «   বিশ্বনাথে ৫ জুয়াড়ি আটক  » «   বিশ্বনাথে মোটরসাইকেল দূর্ঘটনায় লিডিং ইউনিভার্সিটির ছাত্র নিহত  » «   বিশ্বনাথে পর্নোগ্রাফি ভিডিও রাখায় ৩টি মোবাইল সার্ভিসিং সেন্টারকে জরিমানা  » «   বিশ্বনাথে দু’পক্ষের মারামারিতে মৎস্য ব্যবসায়ী নিহত  » «   বিশ্বনাথে জঙ্গিবাদ সচেতনতায় দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথ থেকে স্কুলছাত্র নিখোঁজ  » «   আ’লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের পশ্চিম ধলিপাড়া গ্রামের পানি নিষ্কাশনে ব্যবস্থা গ্রহনের দাবিতে স্মারকলিপি  » «   কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত ২ : আহত ২৫০  » «   বিশ্বনাথের সড়কগুলো সংস্কারের দাবীতে মানববন্ধন  » «   বিশ্বনাথে হেক্সাস’র সার্টিফিকেট বিতরণ  » «  

বিশ্বনাথে উদ্ধারকৃত সেই অজ্ঞাতনামা লাশের পরিচয় সনাক্ত করতে সহযোগীতা কামনা

বিশ্বনাথনিউজ২৪ :: ২০১৭ সালের ১২ এপ্রিল বিশ্বনাথে উপজেলার রামচন্দ্রপুর-পাঠাকইন গ্রামের মধ্যবর্তি সড়কের জনৈক আইয়ূব আলীর বাড়ির সামনের রাস্তার পার্শ্ব থেকে উদ্ধারকৃত অজ্ঞাতনামা নারীর লাশে পরিচয় সনাক্ত হয়নি এখনো। অজ্ঞাত ঐ মহিলার পরিচয় সনাক্ত করতে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম।
গত ১০ সেপ্টেম্বর পাঠাকইন গ্রামে রামচন্দ্রপুর-পাঠাকইন গ্রামের মধ্যবর্তি সড়কের জনৈক তবারক আলীর বাড়ীর সামন থেকে অজ্ঞাতনামা তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। একপর্যায়ে নিহত রুমি বেগম নামের ওই তরুণীর পরিচয় সনাক্ত ও হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে সক্ষম হয় থানা পুলিশ। এঘটনা বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত ওয়াব উল্লাহ’র ছেলে শফিক মিয়া (৩২) সহ ৪জনকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর ১৬৪ ধারায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে ঘাতক শফিক মিয়া। ২০১৭ সালের ১২ এপ্রিল ওই অজ্ঞাতনামা নারীকেও শফিক মিয়া হত্যা করেছে বলে আদালতে স্বীকারোক্তি দেয়। এরপর পূর্বের ওই অজ্ঞাতনামা নারী হত্যা মামলাটি পুনরায় তদন্তের জন্য বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম-কে নির্দেশনা প্রদান করেন। কিন্তু ঐ মহিলার পরিচয় অদ্যবধি পাওয়া যায়নি। তাই অজ্ঞাতনামা ঐ মহিলার পরিচয় সনাক্ত করতে সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন ওসি শামসুদ্দোহা পিপিএম।
অজ্ঞাত ওই মহিলার বয়স আনুমানিক ২৮ বছর হবে। সে মুসলিম, তার স্বাস্থ্য ভাল, চুল কালো, লম্বা-১৮ ইঞ্চি, উচ্চতা- ৫ ফুল ২ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, গায়ে বাদামী খয়েরী লাল-কালো রংয়ের কামিজ ও পড়নে লাল খয়েরী সেলোয়ার ছিল। এই নারীর পরিচয় যদি কোন ব্যক্তি জানতে পারেন তাহলে নি¤েœর মোবাইল ফোনে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) ০১৭৬৯৬৯০০৩৭।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ