শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে সাংবাদিকদের সাথে অশোভন আচরণের জন্য ইউএনও’র দুঃখ প্রকাশ  » «   বিশ্বনাথে প্রবাসীর কোটি টাকা আত্মসাতের মামলায় সাবেক চেয়ারম‌্যান আবারক গ্রেপ্তার  » «   বিশ্বনাথে নরশিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ে সাধারণ সভা  » «   বালাগঞ্জে শিলাবৃষ্টিতে বোরো ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  » «   বিশ্বনাথে সানশাইন মডেল একাডেমিতে পিঠা উৎসব ও প্রবাসীদের সংবর্ধনা  » «   বিশ্বনাথে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাবের ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথ আ’লীগের সাংগঠনিক সুমনের পিতার দাফন সম্পন্ন  » «   সেবার অঙ্গীকার নিয়ে ৫ম বালাগঞ্জ উপজেলা পরিষদের যাত্রা শুরু  » «   বিশ্বনাথ উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সুমনের পিতার ইন্তেকাল  » «   বিশ্বনাথে গুণীজন সংবর্ধনা ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ  » «   লন্ডনী কন্যা সেজে শিউলির প্রতারণা  » «   মুজিবনগর দিবসে বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগের সভা  » «   অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে বিশ্বনাথের সাংবাদিকরা ঐক্যবদ্ধ  » «   বিশ্বনাথ প্রেসক্লাব থেকে অসিত রঞ্জন দেব বহিস্কার  » «   বিশ্বনাথে কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড বাড়িঘর : ব্যাপক ক্ষয়ক্ষতি  » «  

বিশ্বনাথে নামজারীকৃত ভূমি বাতিল করে খতিয়ানে পুনর্বহালের আবেদন

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে নামজারীকৃত ভূমির আংশিক অংশ বাতিল করে মূল খতিয়ানে পুনর্বহাল করা জন্য উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাতেমা-তুজ-জোহরার কাছে লিখিত আবেদন জানিয়েছেন এক প্রবাসীর স্ত্রী। তিনি উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তেঘরী গ্রামের সৌদি আরব প্রবাসী আক্রম আলীর স্ত্রী দিলারা বেগম। প্রদানকৃত আবেদনের স্মারক নং-১৭৫২, তাং- ৩/১২/১৮ইং।
লিখিত আবেদনে দিলারা বেগম উল্লেখ করেন- তেঘরীয়া মৌজার (জেলা নং- ৪৪) বিএস ১৭ নং দাগের, ১৭৭ নং খতিয়ানের ১১ শতক ভূমি রয়েছে। উক্ত ভূমি তার স্বামী আক্রম আলী সহ অপরাপর শরীকান শামিলে রেকর্ডীয় মালিক ও তারা শান্তিপূর্ণভাবে ভোগ দখলদার বিদ্যমান আছেন। সম্প্রতি আক্রম আলী ব্যতিত অপরাপর শরীকানরা উক্ত ভূমির তাদের অংশ একই গ্রামের মৃত হাজী আব্দুল মন্নান’র পুত্র ছাদ মিয়ার নিকট বিক্রয় করেন। কিন্ত আক্রম আলী হিস্যা অনুযায়ী (০.০২৭৫ একর ) তার অংশ কারো নিকট বিক্রয় করেননি। কিন্ত আক্রম আলী সৌদি আরবে থাকায় এই সুযোগে নামজারী মোকদ্দমা দায়ের করে (মোকদ্দমা নং- ৯৭০/১৬-১৭ইং) একতরফাভাবে কোন প্রকার নোটিশ ছাড়া উক্ত দাগের সম্পূর্ন ভূমি (আক্রম আলীর অংশ সহ) নামজারী করিয়ে নিয়েছেন ছাদ মিয়া। ফলে আক্রম আলীর ভবিষ্যৎ স্বত্বের মালিকানা সহ নানা প্রকার জটিলতার সৃষ্টি হবে। তাই উক্ত নামজারী মোকদ্দমার বলে সৃষ্ট ৩১০ নং খতিয়ান থেকে বিএস ১৭ নং দাগের আংশিক ০.০২৭৫ (একর) ভূমি বাতিল করে মূল ১৭৭ নং খতিয়ানে পুনর্বহাল ক্রমে রেকর্ড সহ আনুসাঙ্গিক সংশোধনের জন্য আদেশ প্রদানে আবেদন জানান দিলারা বেগম।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ