শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «   বিশ্বনাথে মুসলিম হেল্প ইউকের ‘এমএইচ মান্টিপারপাস সেন্টার’ বাস্তবায়নে সহযোগীতা কামনা  » «   সিলেট-২ আসনে ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিত  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ র‌্যাবের হাতে গ্রেফতার ১  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন এনামুল হক সরদার  » «   গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষ’কে বিজয়ী করতে হবে -লুনা  » «   মুহিব-সরদার’র প্রার্থীতা ফিরিয়ে দিতে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এহিয়া চৌধুরী’র মতবিনিময়  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মুনতাছির আলীর মতবিনিময়  » «  

বাসিয়া নদী পুনঃখনন ও অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে বিশ্বনাথে মানববন্ধন

বিশ্বনাথনিউজ২৪ :: বাসিয়া নদী পুনঃখনন ও নদীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে মানববন্ধন অব্যাহত রেখেছে বাচাঁও বাসিয়া নামের একটি সামাজিক সংগঠন। এরই ধারাবাহিকতায় শনিবার (১ডিসেম্বর) বিশ্বনাথ উপজেলা সদরস্থ বাসিয়া সেতুর ওপর মানববন্ধন করে সংগঠনের নেতৃবৃন্দ। এতে সর্বস্থরের লোকজন মানববন্ধনে উপস্থিত ছিলেন।
‘বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের উদ্যোগে সংগঠনের আহবায়ক ফজল খানের সভাপতিত্বে অনুষ্টিত মানববন্ধনে বক্তারা বলেন, একটি জাতীয় স্বার্থের জন্য দীর্ঘদিন ধরে আন্দোলন করে যাচ্ছে বিশ্বনাথের মানুষ। আন্দোলন করলে কিছু কাজ হয় আর আন্দোলন না করলে কাজ বন্ধ করে দেয়া হয়। তারা বলেন, আর কত মানববন্ধন করলে মুক্তি পাবে বাসিয়া নদী, মুক্তি পাবে বিশ্বনাথের মানুষ? নেতৃবৃন্দ জরুরী ভিত্তিতে বাসিয়া নদী খনন ও অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়েছেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- রাজনীতিবীদ শেখ শহীদুল ইসলাম, বাবুল মিয়া, সিরাজুল ইসলাম সিরাজ, শাহাজান সিরাজ, আব্দুল বাতিন, সংগঠক লুকমান হোসেন, ইকবাল হোসেন, শেখ কাওসার আলী, সিজিল মিয়া, শানুর আলী জয়দু, মামুনুর রহমান, আজাদ মিয়া, ফারুক মিয়া, খালেদ মিয়া, এসএ সাজু, বকুল আহমদ, আব্দুস সামাদ, রুবেল মিয়া, শিপন আহমদ, ছালেহ আহমদ, কয়েস মিয়া, মারুফ মিয়া, আবু সুফিয়ান ও আমজাদ মিয়া প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ