রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

বাসিয়া নদী পুনঃখনন ও অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে বিশ্বনাথে মানববন্ধন

বিশ্বনাথনিউজ২৪ :: বাসিয়া নদী পুনঃখনন ও নদীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে মানববন্ধন অব্যাহত রেখেছে বাচাঁও বাসিয়া নামের একটি সামাজিক সংগঠন। এরই ধারাবাহিকতায় শনিবার (১ডিসেম্বর) বিশ্বনাথ উপজেলা সদরস্থ বাসিয়া সেতুর ওপর মানববন্ধন করে সংগঠনের নেতৃবৃন্দ। এতে সর্বস্থরের লোকজন মানববন্ধনে উপস্থিত ছিলেন।
‘বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের উদ্যোগে সংগঠনের আহবায়ক ফজল খানের সভাপতিত্বে অনুষ্টিত মানববন্ধনে বক্তারা বলেন, একটি জাতীয় স্বার্থের জন্য দীর্ঘদিন ধরে আন্দোলন করে যাচ্ছে বিশ্বনাথের মানুষ। আন্দোলন করলে কিছু কাজ হয় আর আন্দোলন না করলে কাজ বন্ধ করে দেয়া হয়। তারা বলেন, আর কত মানববন্ধন করলে মুক্তি পাবে বাসিয়া নদী, মুক্তি পাবে বিশ্বনাথের মানুষ? নেতৃবৃন্দ জরুরী ভিত্তিতে বাসিয়া নদী খনন ও অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়েছেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- রাজনীতিবীদ শেখ শহীদুল ইসলাম, বাবুল মিয়া, সিরাজুল ইসলাম সিরাজ, শাহাজান সিরাজ, আব্দুল বাতিন, সংগঠক লুকমান হোসেন, ইকবাল হোসেন, শেখ কাওসার আলী, সিজিল মিয়া, শানুর আলী জয়দু, মামুনুর রহমান, আজাদ মিয়া, ফারুক মিয়া, খালেদ মিয়া, এসএ সাজু, বকুল আহমদ, আব্দুস সামাদ, রুবেল মিয়া, শিপন আহমদ, ছালেহ আহমদ, কয়েস মিয়া, মারুফ মিয়া, আবু সুফিয়ান ও আমজাদ মিয়া প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ