মঙ্গলবার, ১৬ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «   বিশ্বনাথে আশুগঞ্জ স্কুল এন্ড কলেজ’র গভর্ণিং বডি’র নির্বাচন সম্পন্ন  » «   বিশ্বনাথে আশুগঞ্জ আদর্শ স্কুল এন্ড কলেজের গর্ভনিং বডির নির্বাচনে ভোটগ্রহন চলছে  » «   ক্রিকেটের জনক ইংল্যান্ডের প্রথম বিশ্বকাপ জয়  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিংয়ের উদ্বোধন  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কারের আশ্বাস দেওয়ায় বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত প্রত‌্যাহার  » «   হুসেইন মুহাম্মদ এরশাদ আর নেই  » «   বিশ্বনাথে বন‌্যা পরিস্থিতি পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান-ইউএনও  » «   বিশ্বনাথে বন‌্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত : ব‌্যাপক ক্ষয়ক্ষতির আশংকা  » «   বিশ্বনাথে গরু চোর আটকে এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত  » «   বিশ্ব জনসংখ্যা দিবসে বিশ্বনাথে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত  » «   অপরাধীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগীতা করতে হবে : পুলিশ সুপার  » «  

বাসিয়া নদী পুনঃখনন ও অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে বিশ্বনাথে মানববন্ধন

বিশ্বনাথনিউজ২৪ :: বাসিয়া নদী পুনঃখনন ও নদীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে মানববন্ধন অব্যাহত রেখেছে বাচাঁও বাসিয়া নামের একটি সামাজিক সংগঠন। এরই ধারাবাহিকতায় শনিবার (১ডিসেম্বর) বিশ্বনাথ উপজেলা সদরস্থ বাসিয়া সেতুর ওপর মানববন্ধন করে সংগঠনের নেতৃবৃন্দ। এতে সর্বস্থরের লোকজন মানববন্ধনে উপস্থিত ছিলেন।
‘বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের উদ্যোগে সংগঠনের আহবায়ক ফজল খানের সভাপতিত্বে অনুষ্টিত মানববন্ধনে বক্তারা বলেন, একটি জাতীয় স্বার্থের জন্য দীর্ঘদিন ধরে আন্দোলন করে যাচ্ছে বিশ্বনাথের মানুষ। আন্দোলন করলে কিছু কাজ হয় আর আন্দোলন না করলে কাজ বন্ধ করে দেয়া হয়। তারা বলেন, আর কত মানববন্ধন করলে মুক্তি পাবে বাসিয়া নদী, মুক্তি পাবে বিশ্বনাথের মানুষ? নেতৃবৃন্দ জরুরী ভিত্তিতে বাসিয়া নদী খনন ও অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়েছেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- রাজনীতিবীদ শেখ শহীদুল ইসলাম, বাবুল মিয়া, সিরাজুল ইসলাম সিরাজ, শাহাজান সিরাজ, আব্দুল বাতিন, সংগঠক লুকমান হোসেন, ইকবাল হোসেন, শেখ কাওসার আলী, সিজিল মিয়া, শানুর আলী জয়দু, মামুনুর রহমান, আজাদ মিয়া, ফারুক মিয়া, খালেদ মিয়া, এসএ সাজু, বকুল আহমদ, আব্দুস সামাদ, রুবেল মিয়া, শিপন আহমদ, ছালেহ আহমদ, কয়েস মিয়া, মারুফ মিয়া, আবু সুফিয়ান ও আমজাদ মিয়া প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ