মঙ্গলবার, ২১ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে ইসমাঈল আলী এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাষ্ট’র খাদ্য সামগ্রী বিতরণ  » «   শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «  

বাসিয়া নদী পুনঃখনন ও অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে বিশ্বনাথে মানববন্ধন

বিশ্বনাথনিউজ২৪ :: বাসিয়া নদী পুনঃখনন ও নদীর তীরে অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবিতে মানববন্ধন অব্যাহত রেখেছে বাচাঁও বাসিয়া নামের একটি সামাজিক সংগঠন। এরই ধারাবাহিকতায় শনিবার (১ডিসেম্বর) বিশ্বনাথ উপজেলা সদরস্থ বাসিয়া সেতুর ওপর মানববন্ধন করে সংগঠনের নেতৃবৃন্দ। এতে সর্বস্থরের লোকজন মানববন্ধনে উপস্থিত ছিলেন।
‘বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের উদ্যোগে সংগঠনের আহবায়ক ফজল খানের সভাপতিত্বে অনুষ্টিত মানববন্ধনে বক্তারা বলেন, একটি জাতীয় স্বার্থের জন্য দীর্ঘদিন ধরে আন্দোলন করে যাচ্ছে বিশ্বনাথের মানুষ। আন্দোলন করলে কিছু কাজ হয় আর আন্দোলন না করলে কাজ বন্ধ করে দেয়া হয়। তারা বলেন, আর কত মানববন্ধন করলে মুক্তি পাবে বাসিয়া নদী, মুক্তি পাবে বিশ্বনাথের মানুষ? নেতৃবৃন্দ জরুরী ভিত্তিতে বাসিয়া নদী খনন ও অবৈধ স্থাপনা উচ্ছেদের জন্য সরকারের প্রতি জোর দাবী জানিয়েছেন।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- রাজনীতিবীদ শেখ শহীদুল ইসলাম, বাবুল মিয়া, সিরাজুল ইসলাম সিরাজ, শাহাজান সিরাজ, আব্দুল বাতিন, সংগঠক লুকমান হোসেন, ইকবাল হোসেন, শেখ কাওসার আলী, সিজিল মিয়া, শানুর আলী জয়দু, মামুনুর রহমান, আজাদ মিয়া, ফারুক মিয়া, খালেদ মিয়া, এসএ সাজু, বকুল আহমদ, আব্দুস সামাদ, রুবেল মিয়া, শিপন আহমদ, ছালেহ আহমদ, কয়েস মিয়া, মারুফ মিয়া, আবু সুফিয়ান ও আমজাদ মিয়া প্রমুখ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ