বিশ্বনাথের প্রথম অনলাইন পত্রিকা

বিশ্বনাথে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ইয়াহ্ইয়া চৌধুরীর মতবিনিময়

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথ উপজেলার লামাকাজী ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে মহাজোট মনোনিত সংসদ সদস্য পদপ্রার্থী ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া এমপি।
শুক্রবার বিকেলে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন- লাঙ্গল হচ্ছে উন্নয়ন, শান্তি ও ইজ্জতের প্রতীক। বিগত ৫ বছর বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগের মানুষ শান্তি ও ইজ্জতে ছিলেন, আমরা মানুষকে সম্মান দিয়েছি। মহান আল্লাহ আমাকে এমপি বানিয়েছিলেন বলেই আমি কোন দিন ক্ষমতার বাহাদুরী করিনি। বিগত ৫বছর আমরা বিরোধী দলের এমপি ছিলাম, এবার আমরা মহাজোটের প্রার্থী, শেখ হাসিনার প্রার্থী, এরশাদের প্রার্থী, আমরা উন্নয়নের প্রার্থী। আগামীতে এমপি হলে আমরা পুরো সরকারি দল হবো, সিলেট-২ আসনে বিগত ৫বছরের চেয়ে দ্বিগুণ উন্নয়ন হবে। তিনি বলেন- শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। আমি অনেক দূর এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখি। আমরা স্বপ্ন দেখতে পারি মানুষকে সেই স্বপ্ন দেখানোর। সেই স্বপ্ন বাস্তবায়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ চালিয়ে যেতে হবে। হতাশ হওয়ার কোন কারণ নেই, ইনশাহআল্লাহ আমাদের বিজয় সু-নিশ্চিত।
ইউনিয়ন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি হাজী আব্দুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল প্রমুখ।


Endofcontent

Endofcontent
You might also like

Leave A Reply

Your email address will not be published.

error: Content is protected !!