সোমবার, ২৫ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের মারুফ হোসেনের এমবিএ ডিগ্রী অর্জন  » «   উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজে মোটিভেশন সভা  » «   নিউজিল্যান্ডের মসজিদে হামলার প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন  » «   বিশ্বনাথে ‘আলোকিত খাজাঞ্চী’ ওয়েবসাইটের শুভ উদ্বোধন  » «   বিশ্বনাথে খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র ৮ম ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল সম্পন্ন  » «   বিশ্বনাথে হিরামন সমাজ কল্যাণ স্পোটিং ক্লাব’র ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন  » «   বিশ্বনাথের খাজাঞ্চীতে ৮ম ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল আজ  » «   বিশ্বনাথে প্রয়াত প্রভাত বৈদ্যের স্বরণে কৃষক লীগের শোক সভা  » «   বিশ্বনাথে শতাধিক প্রতিবন্ধীর মাঝে প্রবাসীর অর্থ বিতরণ  » «   স্পেশাল অলিম্পিকে সোনা জিতলেন বিশ্বনাথের তানভীর  » «   কোরিয়ার লটারিতে বিজয়ী হলেন বিশ্বনাথের সাইফ উদ্দিন  » «   বিশ্বনাথে খাজাঞ্চীতে ৩য় টি-টোয়েন্টি ইউনিয়ন লীগ সম্পন্ন  » «   বিশ্বনাথবাসীর প্রতি কৃতজ্ঞতা জানালেন আলতাব হোসেন  » «   বিশ্বনাথ উপজেলাবাসীকে কৃতজ্ঞতা জানালেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «  

বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা সংবর্ধিত

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে নরসিংপুর সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যোগদান উপলক্ষে প্রধান শিক্ষিকা হোসনেআরা বেগম’কে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) প্রবাসী ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়।
যুক্তরাজ্য প্রবাসী আব্দুল মুমিন’র সভাপতিত্বে ও মারুফ হোসেন ফরহাদ’র পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী হাবিবুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক আব্দুল আহাদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ে সদ্য যোগদানকারী প্রধান শিক্ষিকা হোসনে আরা বেগম।
প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য প্রবাসী ও বিশিষ্ট সমাজসেবক হাবিবুর রহমান বলেন- প্রধান শিক্ষিকা হোসনে আরা বেগমের কর্ম দক্ষতায় আমি মুগ্ধ। তার আদর্শের ছোয়ায় এই বিদ্যালয়ের শিক্ষার মান অনেক উন্নত হয়েছে। এর ধারাবাহিকতা বজায় থাকলে বিদ্যালয়ের সুনাম আরও বৃদ্ধি পাবে।
সংবর্ধিত অতিথির বক্তব্যে হোসনে আরা বেগম বলেন- সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার আলো যখন নরসিংপুরের প্রতিটি ঘরে সূর্য হয়ে জ্বলে উঠবে তখনই আমাদের প্রচেষ্টা সার্থক হবে। আর এ সার্থকতার জন্য এলাকার সবাইকে এগিয়ে আসার আহবান জানান এবং মহতি অনুষ্ঠান আয়োজনের মাধ্যমে তাকে সংবর্ধিত করায় তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও আন্তরিক অভিনন্দন জানান।
সভাপতির বক্তব্যে প্রবাসী আব্দুল মুমিন বলেন- হোসনে আরা বেগম এর মতো একজন নিষ্টাবান শিক্ষক পেয়ে আমরা আনন্দিত। তার কর্ম তৎপরতায় বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি শতভাগে উন্নীত হয়েছে, বেড়েছে লেখাপড়ার মানোন্নয়ন।
অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্তরাজ্য থেকে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং কমিটির সভাপতি সাজ্জাদুর রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন ৪র্থ শ্রেণীর ছাত্রী হীরামনি ও স্বাগত বক্তব্য রাখেন সহকারী শিক্ষক মানিক মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সহকারী শিক্ষক হোসনা বেগম, মাহবুবা খানম। ম্যানেজিং কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন কামরুল ইসলাম, খালেদ আহমদ, কামাল আহমদ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ