রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথের রামপাশায় বিএনপির মিলাদ ও দোয়া মাহফিল  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে ইউপি সদস্যের মামলা দায়ের  » «   বিশ্বনাথে যুক্তরাজ্য প্রবাসীর বিরুদ্ধে ভাই-বোনদের মামলা  » «   ইলিয়াসপত্নী লুনার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে  » «   দৌলতপুর ইউনিয়ন এডুকেশন এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট’র বৃত্তি বিতরণ  » «   কবি আল মাহমুদ আর নেই  » «   বালাগঞ্জে মোস্তাকুর রহমান মফুরের সমর্থনে উপজেলা আ’লীগের কর্মীসভা  » «   নুনু মিয়ার সমর্থনে বিশ্বনাথ ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   ইলিয়াসপত্নী লুনা হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি  » «   যে কারণে জামায়াত থেকে পদত্যাগ করলেন ব্যারিস্টার রাজ্জাক  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছেন মিছবাহ উদ্দিন  » «   বিশ্বনাথে নুনু মিয়ার সমর্থনে অলংকারী ইউনিয়ন আ’লীগের যৌথ কর্মীসভা  » «   বিশ্বনাথের টেংরায় ১৭তম তাফসীরুল কোরআন মাহফিল সম্পন্ন  » «   বিশ্বনাথে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি : ৬ লাখ টাকার মালামাল লুট  » «   প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে জার্মান যাচ্ছেন শফিক চৌধুরী  » «  

বিশ্বনাথে সরকারি গাছ কেটে বিক্রি করলেন সাবেক ইউপি সদস্য

বিশ্বনাথনিউজ২৪ :: বিশ্বনাথে বাসিয়া নদীর তীর থেকে সরকারী গাছ কর্তন করে বিক্রি করেছেন সাবেক ইউপি সদস্য। তিনি উপজেলার দেওকলস ইউনিয়নরে নিয়ামতপুর (কাহিরঘাট) গ্রামের মৃত হাজী সৈয়দ কাচা মিয়ার পুত্র, আওয়ামী লীগ নেতা সৈয়দ ছইল মিয়া (৫০)।

গত ১৬ নভেম্বর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত বাসিয়া নদী তীরের ৭টি গাছ কেটে প্রায় ৩লাখ টাকায় বিক্রি করেন। এমন অভিযোগ এনে গত ২৬ নভেম্বর ওই আওয়ামী লীগ নেতা ছইল মিয়া’র বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন একই গ্রামের মৃত আব্দুর রউফের পুত্র মুকক্তার মিয়া (৩০)।

গত ২৯ নভেম্বর অভিযোগটি তদন্ত করতে থানার এসআই সবুজ কুমার নাইডু ঘটনাস্থলে যান। এসময় অভিযোগের বাদি মুক্তার মিয়াকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেন আসামি ছইল মিয়া। এঘটনায় আজ শুক্রবার বিকেলে মুক্তার মিয়া বাদি হয়ে ছইল মিয়ার বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী নং-১৫৯১।

এ ব্যাপারে সৈয়দ ছইল মিয়া বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যা অভিযোগ করা হয়েছে। যার কোন ভিত্তি নেই।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ