শুক্রবার, ২২ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথ ব্লাড সোসাইটি’র সেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত  » «   বিশ্বনাথে সাজ্জাদুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   সবাইকে শতভাগ খাঁটি দেশ প্রেমিক হতে হবে -শফিক চৌধুরী  » «   শ্রদ্ধা আর ভালবাসায় বিশ্বনাথে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস পালন  » «   বিশ্বনাথে গাড়ি দূর্ঘটনায় যুবক নিহত  » «   বিশ্বনাথের রামপাশায় তাফসীরুল কুরআন সংস্থা’র উদ্যেগে ফ্রি খতনা প্রদান  » «   বিশ্বনাথে ১৩২টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন সম্পন্ন  » «   উপজেলা নির্বাচন : বিশ্বনাথের ৭ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল, ১৫ প্রার্থীর বৈধ  » «   বিশ্বনাথের ১০টি হাওর-খাল পুনঃখননের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান  » «   বিশ্বনাথে সিদ্ধ বকুলতলায় অন্তর্ধান মহোৎসবে মানুষের ঢল  » «   বিশ্বনাথে শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস-ব্যাগ-ছাতা বিতরণ করলেন শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ২২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান প্রার্থী জুবেল আহমদের মনোনয়নপত্র জমা  » «   বিশ্বনাথে ভাইস-চেয়াম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ফখরুল আহমদ  » «   বিশ্বনাথে চেয়ারম্যান প্রার্থী সুহেল আহমদ চৌধুরীর মনোনয়নপত্র জমা  » «  

ইলিয়াসপত্নী লুনা ও পুত্র আবরারের মনোনয়নপত্রে ভুল তথ্যের অভিযোগ!

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস পত্নী তাহসিনা রুশদীর লুনা ও তার ছেলে আবরার ইলিয়াস অর্ণবের মনোনয়নপত্রে ভূল তথ্য প্রদান করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে।

বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তা ও সিলেট জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ করেন তাজপুর বাজার দুলিয়ার বন এলাকার মৃত গোলাম আজিজের ছেলে মো. সমর আলী।

অভিযোগে তিনি উল্লেখ করেন, তার নির্বাচনী এলাকা সিলেট-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী তাহসিনা রুশদির লুনা ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মরত ছিলেন। নির্বাচনে অংশ নিতে তিনি চাকুরী থেকে ইস্তফা দিয়ে প্রার্থী হয়েছেন। সংশিষ্ট আইনানুসারে তার প্রার্থীতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এছাড়া বিএনপি মনোনীত অপর প্রার্থী আবরার ইলিয়াস অর্ণব-এর বয়স ও পেশা সংক্রান্ত তথ্যে মিথ্যার আশ্রয় নিয়েছেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এই দুই প্রার্থীর মনোনয়ন পত্রের সকল তথ্যাদি এবং সংশ্লিষ্ট কাগজপত্র গভীরভাবে যাচাই-বাছাই করার দাবি জানান তিনি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ