মঙ্গলবার, ২১ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
ঐতিহ্যবাহী বিশ্বনাথ প্রেসক্লাবের কর্মকান্ড সর্বমহলে প্রসংশিত -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথে ইসমাঈল আলী এন্ড আত্তর আলী ফ্যামেলী ট্রাষ্ট’র খাদ্য সামগ্রী বিতরণ  » «   শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশবাসী উন্নয়ন পাবেন -শফিক চৌধুরী  » «   ভূমধ্যসাগরে মৃত্যুর মুখ থেকে বেঁচে ফেরা বিশ্বনাথের মাছুম এখন তিউনিসিয়ায়  » «   আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «  

ইলিয়াসপত্নী লুনা ও পুত্র আবরারের মনোনয়নপত্রে ভুল তথ্যের অভিযোগ!

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস পত্নী তাহসিনা রুশদীর লুনা ও তার ছেলে আবরার ইলিয়াস অর্ণবের মনোনয়নপত্রে ভূল তথ্য প্রদান করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে।

বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তা ও সিলেট জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ করেন তাজপুর বাজার দুলিয়ার বন এলাকার মৃত গোলাম আজিজের ছেলে মো. সমর আলী।

অভিযোগে তিনি উল্লেখ করেন, তার নির্বাচনী এলাকা সিলেট-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী তাহসিনা রুশদির লুনা ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মরত ছিলেন। নির্বাচনে অংশ নিতে তিনি চাকুরী থেকে ইস্তফা দিয়ে প্রার্থী হয়েছেন। সংশিষ্ট আইনানুসারে তার প্রার্থীতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এছাড়া বিএনপি মনোনীত অপর প্রার্থী আবরার ইলিয়াস অর্ণব-এর বয়স ও পেশা সংক্রান্ত তথ্যে মিথ্যার আশ্রয় নিয়েছেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এই দুই প্রার্থীর মনোনয়ন পত্রের সকল তথ্যাদি এবং সংশ্লিষ্ট কাগজপত্র গভীরভাবে যাচাই-বাছাই করার দাবি জানান তিনি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ