শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সিলেট-২ আসনে মুহিব-সরদারকে পেয়ে উজ্জীবিত আ’লীগ নেতাকর্মীরা  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের দায়েরকৃত মামলায় ছাত্রদল নেতা গ্রেফতার  » «   আমি পরাজিত হলে আওয়ামী লীগও পরাজিত হবে : ইয়াহ্ইয়া চৌধুরী  » «   শহীদ বুদ্ধিজীবী দিবসে বিশ্বনাথে উপজেলা আ’লীগের সভা  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মুহিবুর রহমান  » «   বিশ্বনাথে বধ্যভূমি স্মৃতিসৌধে প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  » «   বিশ্বনাথের গোয়ালগাঁও গ্রামে ধানের শীষের সমর্থনে উঠান বৈঠক  » «   বিশ্বনাথে মুসলিম হেল্প ইউকের ‘এমএইচ মান্টিপারপাস সেন্টার’ বাস্তবায়নে সহযোগীতা কামনা  » «   সিলেট-২ আসনে ইলিয়াসপত্নী লুনার প্রার্থীতা স্থগিত  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ র‌্যাবের হাতে গ্রেফতার ১  » «   সিলেট-২ আসনে প্রার্থীতা ফিরে পেলেন এনামুল হক সরদার  » «   গণতন্ত্র ফিরিয়ে আনতে ধানের শীষ’কে বিজয়ী করতে হবে -লুনা  » «   মুহিব-সরদার’র প্রার্থীতা ফিরিয়ে দিতে আদালতের নির্দেশ  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে এহিয়া চৌধুরী’র মতবিনিময়  » «   বিশ্বনাথে সাংবাদিকদের সাথে মুনতাছির আলীর মতবিনিময়  » «  

ইলিয়াসপত্নী লুনা ও পুত্র আবরারের মনোনয়নপত্রে ভুল তথ্যের অভিযোগ!

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস পত্নী তাহসিনা রুশদীর লুনা ও তার ছেলে আবরার ইলিয়াস অর্ণবের মনোনয়নপত্রে ভূল তথ্য প্রদান করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে।

বৃহস্পতিবার রিটার্নিং কর্মকর্তা ও সিলেট জেলা প্রশাসক বরাবরে লিখিত অভিযোগ করেন তাজপুর বাজার দুলিয়ার বন এলাকার মৃত গোলাম আজিজের ছেলে মো. সমর আলী।

অভিযোগে তিনি উল্লেখ করেন, তার নির্বাচনী এলাকা সিলেট-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী তাহসিনা রুশদির লুনা ঢাকা বিশ্ববিদ্যালয়ে কর্মরত ছিলেন। নির্বাচনে অংশ নিতে তিনি চাকুরী থেকে ইস্তফা দিয়ে প্রার্থী হয়েছেন। সংশিষ্ট আইনানুসারে তার প্রার্থীতা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এছাড়া বিএনপি মনোনীত অপর প্রার্থী আবরার ইলিয়াস অর্ণব-এর বয়স ও পেশা সংক্রান্ত তথ্যে মিথ্যার আশ্রয় নিয়েছেন। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে এই দুই প্রার্থীর মনোনয়ন পত্রের সকল তথ্যাদি এবং সংশ্লিষ্ট কাগজপত্র গভীরভাবে যাচাই-বাছাই করার দাবি জানান তিনি।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ