বুধবার, ১৯ জুন, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
সড়ক দূর্ঘটনায় বিশ্বনাথের স্কুল শিক্ষক নিহত  » «   জনদূর্ভোগ কমাতে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন  » «   বিশ্বনাথে ৩ দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন  » «   বিশ্বনাথে রামপাশা-বৈরাগী-সিংগেরকাছ সড়কের বেহাল দশা : চরম জনদূর্ভোগ  » «   অনলাইন নিউজ পোর্টাল ‘বিশ্বনাথের ডাক’র উদ্বোধন  » «   বিশ্বনাথে হামলার অভিযোগে দায়েরকৃত মামলায় দুই সহোদরকে জেল হাজতে প্রেরণ  » «   কালের স্বাক্ষী ‘খাজাঞ্চী রেলওয়ে ব্রিজ’  » «   বিশ্বনাথে পন্ডিত ছিফত আলী মেমোরিয়াল কিন্ডারগার্টেন স্কুলে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ  » «   সিরাতুন্নবী (স.) পরিষদ খাজাঞ্চী’র ঈদ পুনর্মিলনী ও বই বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   চীনে বিশ্বনাথের জামিল আহমদের গ্রাজুয়েশন সম্পন্ন  » «   বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত আব্দুস শহিদকে চিকিৎসা সহায়তা প্রদান  » «   কিছু কথায় বাসিয়া নদীর কষ্ট প্রকাশ  » «   বাজেটকে স্বাগত জানিয়ে বিশ্বনাথে আ’লীগের আনন্দ মিছিল-সভা  » «   নিখোঁজের তিন বছর পর বৃটেনের হাসপাতালে সন্ধান মিলল বিশ্বনাথের গয়াস মিয়ার  » «   বিশ্বনাথে পুলিশের ওপেন হাউজ ডে শোকসভায় পরিণত  » «  

Shadow Theme

ভারত ভ্রমনে গিয়ে ছাতক প্রেসক্লাবের সভাপতি নিখোঁজ

বিশ্বনাথনিউজ২৪ :: ভারত ভ্রমন করতে গিয়ে ছাতক প্রেসক্লাবের সভাপতি, দৈনিক সিলেটের ডাক পত্রিকার ছাতক প্রতিনিধি সৈয়দ হারুন-অর রশীদ গত ৪ দিন ধরে নিখোঁজ রয়েছেন।

১৪ নভেম্বর বুধবার দুপুরে কলকাতার যাদবপুর ফেয়ারলি প্লেস এলাকা থেকে তিনি নিখোঁজ হন। তার নিখোঁজের বিষয়টি কলকাতার একটি পত্রিকায় বিজ্ঞপ্তি আকারে ‘সৈয়দ হারুন অর রশীদ নামের এক বাংলাদেশী নিরুদ্দেশ হয়েছে’ বলে সংবাদ প্রকাশ করে।

তার পরিবার সূত্রে জানা যায়, গত ১১ নভেম্বর শীতকালীন ভ্রমনের উদ্দেশ্যে সৈয়দ হারুন অর রশীদ তার জ্যেষ্ঠ পুত্র সৈয়দ রুমান রশীদ জামিকে নিয়ে বাংলাদেশের জাফলং হয়ে ডাউকি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করেন। ওই দিন শিলংয়ে অবস্থান করে পরদিন তিনি ছেলেকে নিয়ে কলকাতার উদ্দেশ্যে যাত্রা করেন। কলকাতায় চিকিৎসা নিতে আসা তার ভায়রা ভাই ও শালিকার ভাড়াটে বাসায় উঠেন পিতা-পুত্র। বুধবার দেশে ফেরার উদ্দেশ্যে পুত্রকে নিয়ে বাসা থেকে বের হয়ে রেল ষ্টেশনে যান তিনি। স্টেশনে গিয়ে টিকেটের জন্য পুত্র জামিকে লাইনে দাড় করিয়ে তিনি নিকটস্থ যাদবপুর ফেয়ারলি প্লেস এলাকায় মানি একচেঞ্চ থেকে ডলার ভাঙ্গাতে যান। এখান থেকেই তিনি নিখোঁজ হন বলে পত্রিকার সংবাদ মাধ্যমে জানা গেছে।

এদিকে পিতা ফিরে আসার অপেক্ষার প্রহর গুনতে গুনতে এক পর্যায়ে তাকে খুঁজতে বের হয় জামি। আশপাশ এলাকায় অনেক খোঁজাখুজি করে তার সন্ধান না পেয়ে ঘটনাটি নিকটস্থ থানায় গিয়ে পুলিশের সহায়তা চায় তারা। গত ৪দিন ধরে পুলিশের সহায়তায় সম্ভাব্য বিভিন্ন এলাকা ও আশপাশের বেশ কয়েকটি হাসপাতালে তল্লাশী করেও তার কোন সন্ধান করতে পারেনি স্থানীয় থানা পুলিশ।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ