রবিবার, ১৯ মে, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
আ ন ম শফিকুল হকের শয্যাপাশে সাবেক অর্থমন্ত্রী মুহিত  » «   বিশ্বনাথের ব্যারিষ্টার নাজির লন্ডনে নিউহ্যামের ডেপুটি স্পিকার হিসেবে পুনঃনির্বাচিত  » «   বিশ্বনাথ প্রেসক্লাবের ইফতার মাহফিল আগামীকাল সোমবার  » «   বিশ্বনাথের নুরুল যুক্তরাজ্যে ৩য় বারের মতো কাউন্সিলর নির্বাচিত  » «   শিরোপা জেতে ক্রিকেটে বাংলাদেশের নয়া ইতিহাস  » «   বিশ্বনাথে গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটির ইফতার মাহফিল  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া মাহফিল অনুষ্ঠিত : ইফতার মাহফিল ২৫ রমজান  » «   বিশ্বনাথে মানব পাচারকারী রফিক চক্রের বিরুদ্ধে মামলা : স্বপরিবারে আত্মগোপনে   » «   বিশ্বনাথ-রশিদপুর প্রশস্থকরণ কাজ পরিদর্শনে নুনু মিয়া  » «   বিশ্বনাথ এডুকেশন ট্রাস্টের মেয়াদ উত্তীর্ণ কমিটিকে টাকা উত্তোলনের সুযোগ দিলেন কৃষি ব্যাংক ম্যানেজার  » «   বিশ্বনাথের কিশোর তাজ উদ্দিন হত্যা মামলায় একজনের ফাঁসি  » «   ইতালি যাওয়ার পথে বিশ্বনাথের আরো এক যুবক নিখোঁজ  » «   বিশ্বনাথ সমিতি অব নিউজার্সী ইউএসএ’র কমিটি গঠন  » «   বিশ্বনাথে বিআরটি’র খাদ্য সামগ্রী বিতরণ  » «   ইতালি যাওয়ার পথে বিশ্বনাথের দুই যুবক নিখোঁজ  » «  

সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে বিএনপি’র মনোনয়ন ফরম সংগ্রহ করছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও সাবেক সংসদ সদস্য নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদির লুনা। মঙ্গলবার দুপুরে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম কিনেন।
সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির প্রভাবশালী নেতা এম ইলিয়াস আলী ২০১২ সালে নিখোঁজ হওয়ার পর ধীরে ধীরে রাজনীতিতে সম্পৃক্ত হন তার সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা। একপর্যায়ে তাকে করা হয় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা। ঢাকা’য় অবস্থান করলেও তিনি দলের যে কোন প্রয়োজনে ছুটে আসেন এলাকায়। তিনি পাশে দাঁড়িয়েছেন এলাকার মানুষের সুখে-দুঃখে। ইলিয়াস আলীর অবর্তমানে সিলেট-২ আসনের বিএনপির কান্ডারী হিসেবে রয়েছেন লুনা। স্থানীয় পর্যায়ে বিভিন্ন সময়ে বিএনপিতে আভ্যন্তরিন বিরোধ থাকলে ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনাকে নিয়ে দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তেমনি এই আসনের ভোটাররা ইলিয়াস আলীর বেশ আবেগতাড়িত। তাই এই আসনে তাহসিনা রুশদীর লুনা প্রার্থী হলে ভোট বিপ্লব ঘটবে বলে আশাবাদী বিএনপির নেতাকর্মীরা।
দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে তাহসিনা রুশদির লুনা বলেন- ‘আজ মঙ্গলবার (১৩ নভেম্বর) বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করি। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। সুষ্ট নির্বাচন হলে সারা দেশে আমরা (বিএনপি) বিপুল ভোটে জয়ী হব।’ তিনি তার স্বামী নিখোঁজ ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার জন্য এলাকার সকল ভোটারের কাছে দোয়া কামনা করেন।
বিএনপি থেকে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পেলে সিলেট-২ আসনের দুই উপজেলার সমস্যাগুলো চিহ্নিত করে সেগুলো সমাধানের পথ খুঁজতে টিম গঠন এবং সে অনুযায়ী নির্বাচনী ইশতেহার তৈরি করবেন বলে জানান লুনা। এক্ষেত্রে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ