মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে আ’লীগ সমর্থিত জুলিয়া বেগম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আল-ইসলাহ’র হাবিবুর রহমান ভাইস চেয়ারম্যান নির্বাচিত  » «   বিশ্বনাথে আ’লীগের নুনু মিয়া উপজেলা চেয়ারম্যান নির্বাচিত  » «   ইলিয়াস আলীর কেন্দ্রে ‘নৌকা’র বিজয়  » «   বিশ্বনাথে প্রিজাইডিং অফিসারের হার্ড অ‌্যাটাক  » «   বিশ্বনাথে ‘নৌকা ও কাপ-পিরিছ’র সমর্থকদের মধ্যে হাতাহাতি : যুবলীগ নেতা আহত  » «   বিশ্বনাথে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণের সকল প্রস্তুতি সম্পন্ন  » «   বিশ্বনাথে মাইক্রোবাসের চাপায় পথচারী বৃদ্ধা নিহত  » «   বিশ্বনাথে চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী  » «   বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস আজ  » «   বিশ্বনাথে কিশোরীকে অপহরণ, অতপর উদ্ধার : ১ সন্তানের জনক গ্রেফতার  » «   বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় দুই ভাই আহত  » «   উন্নয়ন পেতে নৌকার বিজয় নিশ্চিত করুণ -শফিক চৌধুরী  » «   খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে অগ্নিকান্ড  » «   বিশ্বনাথে ‘বাংলাদেশ প্রতিদিন’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «  

সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে বিএনপি’র মনোনয়ন ফরম সংগ্রহ করছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও সাবেক সংসদ সদস্য নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদির লুনা। মঙ্গলবার দুপুরে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম কিনেন।
সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির প্রভাবশালী নেতা এম ইলিয়াস আলী ২০১২ সালে নিখোঁজ হওয়ার পর ধীরে ধীরে রাজনীতিতে সম্পৃক্ত হন তার সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা। একপর্যায়ে তাকে করা হয় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা। ঢাকা’য় অবস্থান করলেও তিনি দলের যে কোন প্রয়োজনে ছুটে আসেন এলাকায়। তিনি পাশে দাঁড়িয়েছেন এলাকার মানুষের সুখে-দুঃখে। ইলিয়াস আলীর অবর্তমানে সিলেট-২ আসনের বিএনপির কান্ডারী হিসেবে রয়েছেন লুনা। স্থানীয় পর্যায়ে বিভিন্ন সময়ে বিএনপিতে আভ্যন্তরিন বিরোধ থাকলে ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনাকে নিয়ে দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তেমনি এই আসনের ভোটাররা ইলিয়াস আলীর বেশ আবেগতাড়িত। তাই এই আসনে তাহসিনা রুশদীর লুনা প্রার্থী হলে ভোট বিপ্লব ঘটবে বলে আশাবাদী বিএনপির নেতাকর্মীরা।
দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে তাহসিনা রুশদির লুনা বলেন- ‘আজ মঙ্গলবার (১৩ নভেম্বর) বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করি। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। সুষ্ট নির্বাচন হলে সারা দেশে আমরা (বিএনপি) বিপুল ভোটে জয়ী হব।’ তিনি তার স্বামী নিখোঁজ ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার জন্য এলাকার সকল ভোটারের কাছে দোয়া কামনা করেন।
বিএনপি থেকে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পেলে সিলেট-২ আসনের দুই উপজেলার সমস্যাগুলো চিহ্নিত করে সেগুলো সমাধানের পথ খুঁজতে টিম গঠন এবং সে অনুযায়ী নির্বাচনী ইশতেহার তৈরি করবেন বলে জানান লুনা। এক্ষেত্রে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ