শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে ওয়ান পাউন্ট হসপিটালের উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা প্রদান  » «   বিশ্বনাথে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার  » «   বিশ্বনাথে পানি সংরক্ষণের জন্য নিজ জমিতে বোরো চাষিদের পুকুর খনন!  » «   বিশ্বনাথে ভ্রাম্যমান আদালতের অভিযান : ৯টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  » «   আল্লামা ফুলতলী’র ১১তম ঈসালে সওয়াব মাহফিল সম্পন্ন  » «   জগন্নাথপুরে প্রয়াত সামাদ আজাদের ৯৭তম জন্ম বার্ষিকী উদযাপন  » «   বিশ্বনাথে বিএনপি নেতা ফয়জুর রহমানের ইন্তেকাল  » «   বিশ্বনাথের রাজাগঞ্জ বাজারে দুটি ব্যবসা প্রতিষ্ঠানে চুরি  » «   স্কাউটসরাই সোনার বাংলা বিনির্মানের প্রধান হাতিয়ার -শফিক চৌধুরী  » «   বিশ্বনাথ আইন-শৃংখলা কমিটির সভা : শেল্টারদাতা’সহ মাদক সম্রাট সুহেল বাহিনীকে গ্রেপ্তারের দাবী  » «   খাজাঞ্চী স্টেশন স্পোটিং ক্লাব’র নতুন কমিটি গঠন  » «   বিশ্বনাথে ইয়াবা’সহ গ্রাবাসীর হাতে আটক ২  » «   বালাগঞ্জে শাহনূর চৌধুরী মেধাবৃত্তির সনদ প্রদান  » «   বিশ্বনাথে নদীর তীরে জোরপূর্ব মাটি কাটার অভিযোগ  » «   যুক্তরাষ্ট্র যাত্রা উপলক্ষে বিশ্বনাথে ডাঃ প্রবীর কান্তি দে পিংকু সংবর্ধিত  » «  

সিলেট-২ আসনে বিএনপি’র মনোনয়ন ফরম কিনলেন ইলিয়াসপত্নী লুনা

বিশ্বনাথনিউজ২৪ :: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে বিএনপি’র মনোনয়ন ফরম সংগ্রহ করছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও সাবেক সংসদ সদস্য নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদির লুনা। মঙ্গলবার দুপুরে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে এই মনোনয়ন ফরম কিনেন।
সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির প্রভাবশালী নেতা এম ইলিয়াস আলী ২০১২ সালে নিখোঁজ হওয়ার পর ধীরে ধীরে রাজনীতিতে সম্পৃক্ত হন তার সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা। একপর্যায়ে তাকে করা হয় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা। ঢাকা’য় অবস্থান করলেও তিনি দলের যে কোন প্রয়োজনে ছুটে আসেন এলাকায়। তিনি পাশে দাঁড়িয়েছেন এলাকার মানুষের সুখে-দুঃখে। ইলিয়াস আলীর অবর্তমানে সিলেট-২ আসনের বিএনপির কান্ডারী হিসেবে রয়েছেন লুনা। স্থানীয় পর্যায়ে বিভিন্ন সময়ে বিএনপিতে আভ্যন্তরিন বিরোধ থাকলে ইলিয়াসপত্নী তাহসিনা রুশদীর লুনাকে নিয়ে দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। তেমনি এই আসনের ভোটাররা ইলিয়াস আলীর বেশ আবেগতাড়িত। তাই এই আসনে তাহসিনা রুশদীর লুনা প্রার্থী হলে ভোট বিপ্লব ঘটবে বলে আশাবাদী বিএনপির নেতাকর্মীরা।
দলীয় মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে তাহসিনা রুশদির লুনা বলেন- ‘আজ মঙ্গলবার (১৩ নভেম্বর) বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করি। সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। সুষ্ট নির্বাচন হলে সারা দেশে আমরা (বিএনপি) বিপুল ভোটে জয়ী হব।’ তিনি তার স্বামী নিখোঁজ ইলিয়াস আলীকে ফিরে পাওয়ার জন্য এলাকার সকল ভোটারের কাছে দোয়া কামনা করেন।
বিএনপি থেকে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পেলে সিলেট-২ আসনের দুই উপজেলার সমস্যাগুলো চিহ্নিত করে সেগুলো সমাধানের পথ খুঁজতে টিম গঠন এবং সে অনুযায়ী নির্বাচনী ইশতেহার তৈরি করবেন বলে জানান লুনা। এক্ষেত্রে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ