শনিবার, ২০ জুলাই, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |
সর্বশেষ সংবাদ
বিশ্বনাথে উপজেলা পূজা উদযাপন পরিষদের দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন  » «   বিশ্বনাথ ইসলামী ছাত্র সংস্থার কাউন্সিল সম্পন্ন  » «   বিশ্বনাথে নারীর ক্ষমতায়ন নেতৃত্ব বিকাশ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন : র‌্যালী-সভা  » «   বালাগঞ্জের বন্যার্ত শিশুদের জন্য ইউএনও’র ব্যতিক্রমী উপহার!  » «   বিশ্বনাথ থানার ৩ পুলিশ অফিসার পুরস্কৃত  » «   বিশ্বনাথে পুষ্টি সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে এইচএসসি’তে পাশের হার ৬৫.৪০% ও আলিমে ৯১.৫১%  » «   বিশ্বনাথ উপজেলা বিএনপির দোয়া ও মাহফিল অনুষ্ঠিত  » «   দৈনিক যায়যায়দিন’র বিশ্বনাথে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশ্বনাথে র‌্যালী-সভা  » «   বিশ্বনাথের লামাকাজী ও খাজাঞ্চী ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ  » «   রংপুরের পল্লীনিবাসে​ রাষ্ট্রীয় মর্যাদায় এরশাদের দাফন সম্পন্ন  » «   টিকটক করতে সুরমা নদীতে ঝাঁপ দেয়া সেই তরুণের লাশ বিশ্বনাথ থেকে উদ্ধার  » «   বিশ্বনাথে মদিনাতুল উলুম মাদ্রাসা জামে মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন  » «   বিশ্বনাথে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম‌্যান  » «  

সিলেট-২ আসনে নৌকার কান্ডারী হতে চান যারা….

বিশ্বনাথনিউজ২৪ :: আগামী ৩০ শে ডিসেম্বর অনুষ্ঠিত হতে চলেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। সিলেটের একটি গুরুত্বপূর্ণ আসন হচ্ছে বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলা নিয়ে গঠিত সিলেট-২। এই আসনের এবার নৌকা’র কান্ডারী হতে ৬জন প্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনে জমা দিয়েছেন।

তারা হলেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ড. তৌফিক রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আখতারুজ্জামান চৌধুরী জগলু, যুক্তরাজ্য আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও শেফিল্ড শাখার সভাপতি মোহিদ আলী মিঠু ও যুক্তরাজ্য কার্ডিফ আওয়ামী লীগের সভাপতি কাজী মোহাম্মদ শাহজাহান।

এই ৬জন প্রার্থীর মধ‌্যে দলীয় মনোনয়ন পাওয়ার দিক দিয়ে এগিয়ে রয়েছেন শফিকুর রহমান চৌধুরী ও আনোয়ারুজ্জামান চৌধুরী। এই দুই প্রার্থীর সমর্থকেরা তাদের নিজ নিজ প্রার্থীর পক্ষে শতভাগ আশাবাদী হলেও আওয়ামী লীগের দলীয় প্রার্থী চুড়ান্ত করার আগ পর্যন্ত বলা যাবে না কে হচ্ছে নৌকার কান্ডারী।

am-accountancy-services-bbb-1

সর্বশেষ সংবাদ